শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ইফতারি নিয়ে দুপক্ষের সংঘর্ষে ৩০ জন আহত

SATYAJIT DAS / ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

বিশেষ প্রতিনিধি:

মসজিদে ইফতারি না পাওয়ায় সুনামগঞ্জের তাহিরপুরে দুপক্ষের সংঘর্ষে নারীসহ ৩০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এদের মধ্যে গুরুতর আহত পাবেল মিয়াকে (২৩) সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দীন জানান,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে ও আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন।

এছাড়াও তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চারজনকে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যায় উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের মন্দিয়াতা গ্রামে ঘটনাটি ঘটে।গ্রামবাসী জানায়, মন্দিয়াতা গ্রামের ময়না মিয়া মসজিদে ইফতারি দেয়। ইফতারি বিতরণ করার সময় সবাই পেলেও গ্রামের সাজিনুর মেম্বারের চাচাত ভাই রহিছ মিয়া পাননি।

এনিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে রহিছ মিয়ার তার লোকজন নিয়ে ময়না মিয়াও তার বসতবাড়িতে দেশীয় অস্তশস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় ময়না মিয়া লোকজন তাদের বাধা দেওয়ার চেষ্টা করলে,দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

আহতদের মধ্যে;ফেরদৌসা বেগম (৫০),জামরুল মিয়া (২৫),পারুল বেগম (৫০),সালমান মিয়া (১৯),মুন্না মিয়াকে (১৪) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। গুরুতর আহত পাবেল মিয়াকে (২৩) আশংকাজনক অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন