শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কুলাউড়ায় নিখোঁজ যুবতীর লাশ উদ্ধার

SATYAJIT DAS / ২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩০ মার্চ, ২০২৪

বিশেষ প্রতিনিধি:
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নে নিখোঁজ রেখা বেগম (১৯) নামক এক স্বামী পরিত্যাক্তা গৃহবধুর লাশ সুপারি গাছের সাথে বাঁধা ফাস লাগানো অবস্থায় গত শুক্রবার (২৯ মার্চ) উদ্ধার করেছে পুলিশ।
ঘটনার পর থেকে একই গ্রামের ওই গৃহবধুর স্বামী রিয়াজ মিয়া (২২) সহ তার পরিবারের লোকজন ঘরে তালা দিয়ে লাপাত্তা রয়েছেন। ফলে ধারণা করা হচ্ছে,পরিকল্পিতভাবে হত্যা করে শ্বশুরবাড়ির লোকজন গা ঢাকা দিয়েছে।
শনিবার (৩০ মার্চ) কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,লাশটি উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করা হয়েছে।এ ঘটনার তদন্ত চলছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বাকি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
স্থানীয় লোকজন জানান,বরমচাল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম সিংগুর গ্রেজিং (নয়া বাগান) এলাকার রুহুল আমিনের মেয়ে রেখা বেগমের সাথে একই গ্রামের সেলিম মিয়ার ছেলে রিয়াজ মিয়ার সাথে বিয়ে হয়। ৩ মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। গত বুধবার দুপুরে রিয়াজ ও রেখাকে একসাথে দেখেন এলাকার লোকজন। এছাড়া রিয়াজ মিয়া কয়েক বছর আগে একই এলাকার ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগের মামলায় জেলখাটেন।
নিহত রেখার পরিবারের লোকজন জানান,গত বুধবার (২৭ মার্চ) রাত থেকে রেখা (১৯) নিখোঁজ। তাকে না পেয়ে বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানান। এরপর শুক্রবার (২৯ মার্চ) সকাল আনুমানিক ৯টায় বাগানের চৌকিদার রমজান মিয়া টহলে গেলে সুপারি গাছের সাথে রেখার লাশ বাঁধা অবস্থায় দেখতে পান। বিষয়টি তিনি পরিবারের লোকজনকে জানান।
স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে বিষয়টি কুলাউড়া থানা পুলিশকে অবহিত করলে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপঙ্কর ঘোষ,কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কৈশ্যনু,এসআই আব্দুর রহিম ঘটনাস্থলে যান এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন