শিরোনাম
লন্ডনে আল্লামা দুবাগী ছাহেব কিবলাহ (রহ.)’র ৪র্থ বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল সম্পন্ন জাতীয় সাংবাদিক সংস্থার ২০২৪-২৫ কেন্দ্রীয় কমিটির অনুমোদন ও কর্মী সমাবেশ দোয়ারাবাজারে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার নিশিতার মসলা ক্রয় করে পুরস্কার পেলেন জগন্নাথপুর থানার সৌভাগ্যবান কৃষক জগন্নাথপুরে মোবাইল কোর্টের অভিযানে জব্দ অবৈধ কারেন্ট,বের জাল পুড়িয়ে ধ্বংস কোটা সংস্কার আন্দোলনে প্রতিপক্ষের হামলায় ২৯৭ জন হাসপাতালে কাউন্সিলর নিপু আবারও কারাগারে কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়াদের গুলিতে দুই বাংলাদেশি নিহত সাংবাদিকের উপর হামলা, মিথ্যা মামলার প্রতিবাদে মিরপুরে মানববন্ধন ঘাটাইল শহীদ সালাহউদ্দিন সেনানিবাসে প্রতিনিয়ত চলছে দুর্নীতি
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়কে “এসএসসি- ৯১” ব্যাচের সংবর্ধনা

সিলেট নিউজ ডেস্ক / ১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৬ জুলাই, ২০২৪

ঝলক দত্ত, শ্রীমঙ্গল প্রতিনিধি:

দ্বিতীয় বারের মতো শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ভানু লাল রায়কে “এসএসসি- ৯১” ব্যাচ শ্রীমঙ্গল এর পক্ষ থেকে
সংবর্ধনা প্রদান করা হয়।
শুক্রবার(৫ জুলাই ) রাত ৮ টায় জগন্নাথ দেবের আখড়া প্রাঙ্গণে এসএসসি-৯১ ব্যাচ এর এডমিন বিশ্বজিৎ রায় লিটন এর সঞ্চালনায় এবং সুদর্শন শীল এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুকুল বিকাশ দেবরায়, এসময় উপস্থিত ছিলেন এসএসসি-৯১ ব্যাচের এডমিন ঝলক দত্ত, রাজু বিশ্বাস, রিপন দাশ, আসীম পাল, সুমন সরকার, মো: আওয়াল মিয়া, মিটন দেব, গোলাম মোস্তফা, রাজ কুমার অভিজিৎ, তপন রায় ও বিমল দেব।
উপজেলা চেয়ারম্যান বলেন, আমি জনগণের চেয়ারম্যান। আমি চেয়ারম্যান হয়েছি জনগণের ভোটে। জনগণই আমার শক্তি। জনগণকে সঙ্গে নিয়ে শ্রীমঙ্গল উন্নয়নে কাজ করব।
সংবর্ধনা শেষে উপজেলা চেয়ারম্যান সবাইকে মিষ্টি মুখ করান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন