সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ভারতীয় বিড়ি ও মোটরসাইকেলসহ ০১ জনকে আটক করেছে ৭এপিবিএন

SATYAJIT DAS / ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বিশেষ প্রতিনিধি:
সিলেটের সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর থানার ধনপুর বাজারের কেরামত আলীর ছেলে মোঃ সোহাগ মিয়া (২৪) ২১,০০০/- শলাকা ভারতীয় আমদানি নিষিদ্ধ পাতার বিড়ি ও বিড়ি বহন কাজে ব্যবহৃত মোটরসাইকেল সহ আটক করেছে ৭ আর্মড পুলিশ ব্যাটেলিয়ান (৭এপিবিএন)-সিলেট।
পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোঃ শহীদুল ইসলাম শেখ শনিবার (২৭ এপ্রিল) জানান,’ ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়ান,সিলেট এর অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) জনাব খন্দকার ফরিদুল ইসলাম স্যারের নির্দেশনায় সহকারী পুলিশ সুপার জনাব আছাবুর রহমান এর তত্ত্বাবধানে,আমার নেতৃত্বে গতকাল শুক্রবার (২৬ এপ্রিল) দুপুর ০১:৫৫ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়।
অভিযানকালে বিশ্বম্ভরপুর থানাধীন জনতা বাজার হতে বিশ্বম্ভপুর গামী পাকা রাস্তায় ফকির মারা নামক রাস্তার মুখ এলাকায় ২১,০০০/- শলাকা ভারতীয় আমদানি নিষিদ্ধ পাতার বিড়ি ও বিড়ি বহন কাজে ব্যবহৃত মোটরসাইকেল সহ মোঃ সোহাগ মিয়া (২৪)কে আটক করা হয় এবং তার সহযোগী মোঃ হাবিব (৪৮) পালিয়ে যায়।
আটককৃত মোঃ সোহাগ মিয়া (২৪),পিতা- কেরামত আলী,সাং-ধনপুর বাজার,থানা-বিশ্বম্ভরপুর,জেলা- সুনামগঞ্জ এবং পলাতক মোঃ হাবিব (৪৮), পিতা- মমরোজ আলী,সাং- ধনপুর বাজার,থানা-বিশ্বম্ভপুর,জেলা সুনামগঞ্জ। 
এসআই (নিঃ) মোঃ নুরুল হুদা ঘটনার বিষয়ে বাদী হয়ে বিশ্বম্ভরপুর থানায় এজাহার দায়ের করেন।
সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন