আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৩:৪৬

বার : বুধবার

ঋতু : হেমন্তকাল

চুনারুঘাট গ্রাম্যরাস্তা কেটে ফেলে দেওয়ায় চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে দরখাস্ত

বিশেষ প্রতিনিধিঃ- চুনারুঘাট উপজেলায় ২ নং আহম্মদাবাদ ইউনিয়নের আমুরোড হতে গাদিশাল ১ কিঃ মিঃ রাস্তার উন্নয়ন কাজের অনুমোদন করে দেন মাননীয় বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহাবুব আলী মহোদয়। রাস্তার কাজ দ্রুত গতিতে চলছিল,বর্তমানে মেগাডন পর্যন্ত কাজ শেষ হয়েছে এবং চলমান অব্যাহত আছে ।
কাজের প্রথম পর্যায়ে রাস্তার জায়গা দিতে বাধা দেন জৈনক ব্যক্তি, গ্রামবাসীর স্বার্থে এই রাস্তা অপরিহার্য মর্মে উল্লেখ্য বর্তমান সরকারের উন্নয়ন কাজে গোছাপাড়া গ্রামের মৃত আতাব উল্লার ছেলে মোঃ ফজল মিয়া বাধা দেন রাস্তার প্রস্ত নিয়ে ,
সবকটি ঝামেলা স্হানীয় সরকার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়কে অবগত করেছেন এত এলাকাবাসী। উল্লেখ্য যে এই রাস্তা জনস্বার্থে গ্রামবাসীর স্কুল কলেজের আনা গুনা লোকজন প্রতিদিনই চলাচল করে আসছেন,এই বিষয়ে যোগাযোগ করে মোঃ মুকিত মিয়ার কাছ থেকে জানাযায়, পাশে ধানী জমির মালিক বর্তমানে ফজল মিয়া উনার জমিতে এইরাস্তা প্রায় ২ ফুটের মত কেটে নিয়ে যাওয়ার ফলে মেগাডনের সাইড ভবিষ্যতে ভেঙে ধানের ক্ষেতে চলে যাবে বা যাচ্ছে মর্মে উল্লেখ্য করেন, এ-বিষয়ে স্হানীয় লোকজন তাদের ২নং আহম্মদাবাদ ইউপির চেয়ারম্যান সনজু চৌধুরীর কাছে গেলে উনি বলেন আমার দ্বারা সম্ভব নয় আপনারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে যান গিয়ে লিখিত অভিযোগ দেন।

তারা গ্রামবাসী যান এবং লিখিত অভিযোগ দিয়ে আসেন,
সম্প্রতি করোনার লকডাউনের কারনে হয়তো উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় কোন কিছু করতে পারেননি তাই তারা সু-বিচারের অপেক্ষায় আছেন গ্রামবাসী। আরো অবগত করেন, মোঃ মুকিত এখানে অনেক জায়গা বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষের উল্লেখ্য তফসিল আছে এদিকে ফজল মিয়া রাস্তার সাইড কেটে জমিতে মাটি নিয়ে যাচ্ছেন এমনকি তিনি সরকারি কাজের বিঘ্ন ঘটে রাস্তা উন্নয়ন কাজ ও প্রস্ত ক্ষতি করেছেন মর্মে এলাকাবাসী উল্লেখ করেন বিষয় টা গুরুত্বপূর্ণ ও জনসাধারণের যাতায়াত ব্যবস্হা , তাই এলাকাবাসী সবাই প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category