Categories
রাজনীতি

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বঙ্গবন্ধুর আদর্শে আ’ লীগকে সংগঠিত করতে তৃণমূল নেতা-কর্মীদের প্রতি মন্ত্রী ইমরানের আহবান

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী  মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাহস, আপোষহীনতা, দেশপ্রেম ও মানুষের জন্য ভালবাসা এই গুণগুলোকে আমরা ধারণ ও বাস্তবায়ন করতে পারলেই বঙ্গবন্ধুর প্রতি পরিপূর্ণ সম্মান জানাতে পারব। বাংলাদেশর উন্নয়নে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একের পর এক মেঘা প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছেন। একটি গোষ্টি সরকারের উন্নয়ন দেখে দেশে নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বঙ্গবন্ধুর আদর্শে আওয়ামী লীগকে সংগঠিত করতে তৃণমূল নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান মন্ত্রী ইমরান আহমদ।

শুক্রবার (২ ডিসেম্বর ) বিকেল ৩ টায় নিজ নির্বাচনী এলাকা নিজপাট ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউনিয়ন আওয়ামী’ লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে  এসব কথা বলেন।

নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাষ্টার আব্দুল জলিলের পরিচালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী। এছাড়া বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এখলাছুর রহমান,আলাউদ্দিন আলী সহ-সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মেম, শাহেদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ, নিপেন্দ্র কুমার, দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুর রহমান, ইয়াহিয়া, জালাল উদ্দীন, উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক শাহিনুর রহমান, শ্রমিক লীগের সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক শওকত আলী, কৃষকলীগের আহবায়ক আব্দুল মন্নান, যুগ্ম আহবায়ক কয়ছর আহমদ, সেচ্ছাসেবক লীগের সভাপতি মঞ্জুর এলাহী সম্রাট, সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সাবেক ছাত্রনেতা আমিন আহমদ, রুবেল শরিফ, এছাড়া ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় উপস্থিত ছিলেন ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীরা।

এর আগে মন্ত্রী উপজেলা পরিষদ চত্বরে উপজেলার বিভিন্ন ক্রীড়া সংগঠন ও শিক্ষাপ্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন ও অনূর্ধ্ব ১৭ বালিকা ফুটবল দলের শুভেচ্ছা বিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *