শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারে সোনারবাংলা আদর্শ ক্লাবের উদ্দ্যেগে চক্ষু সেবা প্রদান।

Coder Boss / ৩০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

রিপন মিয়া মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি।

মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালের চিকিৎসা সহযোগিতায় সোনারবাংলা আদর্শ ক্লাবের উদ্দ্যেগে ফ্রী চক্ষু চিকিৎসা কার্যক্রম ২০২০ অনুষ্ঠিত।
২৭ ই ডিসেম্বর রোজ রবিবার বেতরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সকাল সারে নয়টা থেকে দুপুর ৩ ঘটিকা পর্যন্ত চিকিৎসা প্রদান করা হয়। চিকিস্যা কার্যকম ২০২০ এর উদ্ভোধন করেন – আলাউর রহমান টিপু, ভাইস চেয়ারম্যান- মৌলভীবাজার সদর উপজেলা। অনুষ্টানে সোনার বাংলা আদর্শ ক্লাবের সহ-সভাপতি রিপন আহমেদের সভাপতিত্তে উপস্থিত ছিলেন মৌলভীবাজার আধুনিক চক্ষু হাসপাতালের ম্যানেজার জনাব মাহমুদুল হক, ডাক্তার মোঃ নূরুল হক, ফার্মাসিস্ট জনাব ইদ্রিস আলী এবং এওএস নাহিদ,সোনারবাংলা আদর্শ ক্লাবের সহ-সভাপতি শাকির হোসেন,সাধারণ সম্পাদক আলামিন কবির সোহাগ, স্বাস্থ্যও পরিকল্পনা বিষয়ক সম্পাদক তানজিল হোসেন, প্রচারও প্রকাশনা সম্পাদক পবলু আহমেদ,দপ্তর ও অফিস সম্পাদক তারেক আহমেদ,শিক্ষা সম্পাদক জায়েদ আহমেদ,সমাজকল্যাণ সম্পাদক রিজন আহমেদ,নাজমুল হোসেন চৌধুরী,নাজমুল হোসেন, রায়হান আলী,রবিউল ইসলাম সজিব,জাবেদ আহমেদ, নার্গিস বেগম,লাভলী চন্দ্র সহ ক্লাবের সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন