শিরোনাম
জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ দোয়ারাবাজারে জামায়াতের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুরে ৪ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে ২৩ হাজার টাকা জরিমানা

Coder Boss / ২৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারি, ২০২১

রকিবুল হাসান সুমন যশোর জেলা যশোর প্রতিনিধি:

কেশবপুরে ভ্রাম্যমাণ আদালতে পৌর শহরের চার ব্যবসায়ীকে জরিমানা করেছেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইরুফা সুলতানা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পৌর শহরের চিংড়া মোড় এলাকায় ভাগ্যকুল মিষ্টান ভান্ডারে ওজনে কম দেওয়ার অপরাধে দোকান কমচারী নব কুমারকে ৫ হাজার টাকা, চিংড়া হোটেল এন্ড মিষ্টান ভান্ডারে একই অপরাধে মালিক উদয় দত্তকে ৩ হাজার টাকা, হাসপাতাল সড়কের মেসার্স জামান এন্টারপ্রাইজে রড পরিমাপ করার ম্যাশিনের বিএসটিআই এর সনদ না থাকার অপরাধে মালিক মনিরুজ্জামানকে ১০ হাজার টাকা এবং অপর রড ব্যবসায়ী আলমগীর হোসেনকে একই অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করেন। ভোক্তা অধিকার আইনে বিভিন্ন ধারায় ৪ ব্যবসায়ীকে ২৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন