রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

হবিগঞ্জ জেলায় জিপিএ ৫ পেলো ৫৩২ শিক্ষার্থী

Coder Boss / ২২২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১

সত্যজিৎ দাস,বাহুবল(সংবাদ প্রতিনিধি)
মহামারি করোনাভাইরাসের কারণে ২০২০ সালের এইচএসসি পরীক্ষা গ্রহণ করা হয়নি। সকল শিক্ষার্থীদের অটোপাস দেওয়া হয়েছে। তবে এইচএসসিতে ফলাফল প্রদানের জন্য আগের দুটি পাবলিক পরীক্ষার (জেএসসি ও এসএসসি) এর ফলাফল মূল্যায়ন করা হয়েছে।

গত শনিবার ৩০-০১-২০২১ ইং এ প্রকাশিত ফলাফলে দেখা গেছে, সিলেট শিক্ষা বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ৪ হাজার ২৪২ শিক্ষার্থী। এর মধ্যে হবিগঞ্জ জেলায় জিপিএ ৫ পেয়েছে ৫৩২ শিক্ষার্থী।

সিলেট শিক্ষা বোর্ডের সচিব মো. মোস্তফা কামাল আহমদ জানান, “সিলেট শিক্ষা বোর্ডে সিলেট জেলার ২ হাজার ৮২০ জন শিক্ষার্থী রয়েছেন। এছাড়া মৌলভীবাজারের ৬৯৭ জন, হবিগঞ্জের ৫৩২ জন ও সুনামগঞ্জের ১৯৩ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছেন।”

শনিবার সকাল সাড়ে ১০টায় ডিজিটাল পদ্ধতিতে এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে অনুষ্ঠিত ‘এইচএসসি ও সমমানের সকল পরীক্ষার ফল প্রকাশ ও হস্তান্তর’ অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালি অংশ নেন তিনি।

পরে পরীক্ষার ফলাফল সকল বোর্ডের চেয়ারম্যানদের হাতে তুলে দেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। দেশের ১১টি শিক্ষা বোর্ডের এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে একইসাথে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন