শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

চুনারুঘাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বিজয়ী

Coder Boss / ৩১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১

এইচ অার রুবেল বিশেষ প্রতিনিধি : হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভা নির্বাচনে বিশাল ব্যবধানে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো. সাইফুল আলম রুবেল বিজয়ী হয়েছেন। তিনি নৌকা মার্কা নিয়ে ৬ হাজার ৮৩৩টি ভোট পেয়েছেন।

 

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী বর্তমান মেয়র নাজিম উদ্দিন সামসু ধানের শীষ নিয়ে ভোট পেয়েছেন ৩ হাজার ৪৪৫টি। উল্লেখ্য, চুনারুঘাট পৌরসভা প্রতিষ্ঠাকালীন থেকে এ পৌরসভার মেয়র পদটি বিএনপির দখলে ছিল। ১৬ বছর পরে নৌকার প্রার্থী মো. সাইফুল আলম রুবেল বেসরকারি ফলাফলে মেয়র নির্বাচিত হয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন