শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ওসমানীনগরে ভূমিহীনদের জন্য নির্মাণাধীন ঘর পরিদর্শনে ইউএনও

Coder Boss / ৩০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

বিশ্বনাথ বিশেষ প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে মুজিববর্ষে গৃহহীনদের ঘর দিতে দুর্যোগ সহনীয় ঘর নির্মাণ কাজ এগিয়ে চলেছে। আজ সোমবার তাজপুর ইউনিয়নের কাশিপাড়ায় নির্মাণাধীন ১০টি ঘরের কাজ পরিদর্শনে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাহমিনা আক্তার। সম্প্রতি সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম ঘরগুলো নির্মাণ কাজ পরিদর্শন করেছেন। কাশিপাড়া এলাকায় ইতোমধ্যে ১টি ঘরের কাজ প্রায় শেষ পর্যায়ে এবং বাকি ঘর গুলোর কাজও দ্রুতগতিতে এগিয়ে চলেছে।
জানা যায়, ওসমানীনগরের ভূমি ও গৃহহীনদের কষ্টের দিন শেষ হতে চলেছে। প্রধানমন্ত্রীর অঙ্গীকার বাস্তবায়নে মুজিববর্ষে প্রকৃত গৃহহীনদের ঘর উপহার দিতে কাজ করে যাচ্ছে প্রশাসন। ইতোমধ্যে ২০টি ঘর নির্মাণের কাজ চলমান রয়েছে। উপজেলা প্রকৃত গৃহহীনদের জন্য ঘর নির্মাণ করতে উদ্ধার করা হচ্ছে অবৈধ দখলে থাকা সরকারি জায়গা। ইতোমধ্যে অভিযান চালিয়ে প্রায় সাড়ে ৯ একর জায়গা উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। উদ্ধার করা এসব জায়গায় তৈরী করা হবে গৃহহীনদের জন্য দুর্যোগ সহনীয় ঘর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন