বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কুলাউড়ায় খেলাফত মজলিসের প্রতিষ্ঠা বার্ষিকী ও দাওয়াতি মাহফিল অনুষ্ঠিত

Coder Boss / ২৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

এম. এম আতিকুর রহমান ঃ

খেলাফত মজলিসের প্রতিষ্ঠা বার্ষিকী এবং দাওয়াত ও গণসংযোগ পক্ষ উপলক্ষে এক দাওয়াতি মাহফিলের আয়োজন করা হয়।

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের উদ্যোগে আজ ১১ ডিসেম্বর বাদ এশা শাখা কার্যালয়ে মাওলানা গৌছ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরব আলীর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা খেলাফত মজলিসের সহ সভাপতি মাওলানা হাফেজ জয়নাল আবেদীন। প্রধান বক্তার বক্তব্য রাখেন খেলাফত মজলিসের জেলা তথ্য ও গবেষণা সম্পাদক এবং কুলাউড়া উপজেলার সমন্বয়কারী এম. এম আতিকুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা খেলাফত মজলিসের বায়তুলমাল সম্পাদক সাইফুল ইসলাম কুতুব, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, হেলাল আহমদ প্রমুখ।

এর পূর্বে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বাজার ও প্রতিষ্ঠানে দিনব্যাপী ব্যাপক দাওয়াত ও গণসংযোগ কার্যক্রমে অংশ গ্রহণ করেন জেলা উপজেলা নেতৃবৃন্দ। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা উপদেষ্টা মাওলানা আব্দুল মুক্তাদির ডেউপাশী, উপজেলা সভাপতি মাওলানা জাফর আহমদ, সহ সভাপতি মাওলানা আব্দুর রকিব, হাজী সাইফুল ইসলাম, মাওলানা ময়নুল ইসলাম প্রমুখ।
উপজেলায় কয়েক দফায় দাওয়াত ও গণসংযোগে আলেম উলামা সহ বিভিন্ন শ্রেনী পেশার শতাধিক ব্যক্তিবর্গ সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য ও কর্মসূচির সাথে একমত হয়ে প্রাথমিক সদস্য ফরম পূরণ করে খেলাফত মজলিসে যোগদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন