শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

রাজনগর সদর ইউপি নির্বাচনে মোঃ রেজাউল করিম সোহেল’কে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে চায় এলাকার জনগণ।

Coder Boss / ৩৩১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৩ ডিসেম্বর, ২০২০

মৌলভীবাজার রাজনগর প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলা রাজনগর উপজেলার আসন্ন ৫নং রাজনগর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চায় জনগণ।৫নং রাজনগর ইউনিয়নে নির্বাচনী জমে উঠেছে। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লার সব যায়গায় নির্বাচনী আমেজ দেখা যায়। এবারেরে নির্বাচন অনেকেই ব্যাতির্কম মনে করেন। দলমত নির্বিশেষে ইউনিয়নের সাধারণ ভোটারদের মুখে এখন পর্যন্ত সমাজ সেবক মোঃ রেজাউল করিম সোহেল’ নাম উল্লেখযোগ্য ভাবে সকলের মুখে শোনা যায়। এবারের নির্বাচনে ৫নং রাজনগর ইউনিয়নে একাধিক প্রার্থী হবার সম্ভাবনা আছে।
তার মধ্যে একজন হলো রাজনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রেজাউল করিম সোহেল কে ৫নং রাজনগর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে গরীব দুঃখী মানুষের বন্ধু,স্থানীয় বিশিষ্ঠ সমাজ সেবক সৎ যোগ্য ও ত্যাগী। সমাজ সেবক হিসাবে তিনি ৫নং রাজনগর ইউনিয়নে তার নিজ অর্থায়নে অনেক উন্নয়নের কাজ করে আসছেন। এ ইউনিয়নের রাস্তাঘাটের উন্নয়ন, কর্মসংস্থান বৃদ্ধি ও মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে পারবে এলাকার বসবাসরত লোকজন স্থানীয় সমাজ সেবক গরীব দুঃখী মেহনতী মানুষের পরম বন্ধু মোঃ রেজাউল করিম সোহেল কে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে দেখতে চায়। এলাকার জনগণ চেয়ারম্যান প্রার্থী মনোনয়নে একজন সৎ, যোগ্য, ত্যাগী, গ্রহণযোগ্য ও দুর্নীতিমুক্ত ব্যক্তিকে চেয়ারম্যান হিসাবে দেখতে চায়। তাহলেই ৫নং রাজনগর ইউনিয়নে সরকারের উন্নয়ন এজেন্ডা বাস্তবায়িত হবে। এমন আশা প্রকাশ করছেন এলাকার সচেতন জনসাধারণ। তাই আসন্ন ৫নং রাজনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাদের প্রাণ প্রিয় নেতা মোঃ রেজাউল করিম সোহেল’কে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চাই। ৫ নং রাজনগর ইউনিয়নের সর্বস্তরের জনগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন