শিরোনাম
বৌভাতের আনন্দ চাপা পড়লো গার্ডারে। (ভিডিও সহ) বিশ্বম্ভরপুরের সিরাজপুর বাগগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবস পালন জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগ জাতীয় শোক দিবস পালিত ঘাটাইল বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস গোলাপগঞ্জে মডেল প্রবাসী কল্যাণ পরিষদের এর পরিচালনা কমিটির ১ম মিটিং অনুষ্ঠিত হয় দেশের দিশেহারা মানুষ আবারও জাতীয় পার্টির সুশাসন ফিরে পেতে চায় আশিক আহমেদ নির্বাচনকে সামনে রেখে আলোচনা সভা জুড়ীতে চা শ্রমিকদের ধর্মঘট পালন শোক সংবাদ বানারীপাড়ায় জমিসংক্রাস্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় হিমোফিলিয়া রোগে আক্রান্ত সজিবের অবস্থা গুরুত্বর
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:৫৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচঙ্গের লক্ষীবাওয়র জলাবন পরিদর্শন করলেন বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের উপ- সচিব হাজেরা খাতুন।।

Coder Boss / ২২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

রিতেষ কুমার বৈষ্ণব (হবিগঞ্জ জেলা প্রতিনিধি)

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি লক্ষী বাওয়র জলাবনকে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আজ ১৮ ই ডিসেম্বর ২০২০ইংরেজী রোজ শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত সরেজমিনে পরিদর্শন করেন।

পরিদর্শন কালে তিনি বলেন -ঐতিহ্য বাহী বানিয়াচঙ্গের এই জলাবনের প্রাকৃতিক সৌন্দর্যের প্রসংশা আমি অনেক শুনেছি, আজ পরিদর্শনে এসে সত্যিই আমি আনন্দিত, পর্যটকদের সুবিধার্থে রেস্ট হাউজ ও ওয়াশ রুম তৈরি এবং সৌন্দর্য বৃদ্ধির জন্য লক্ষী বাওয়র জলাবনের দক্ষিণ পশ্চিম দিকে লেক্ নির্মাণ করার পরিকল্পনা গ্রহন করেছেন। এসময় তিনি হবিগঞ্জ জেলা প্রশাসক কামরুল হাসান’র সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জেলা প্রশাসকের উদ্যোগ, পর্যটন কেন্দ্রের জন্য সঠিক স্থান নির্ধারণকে সাধুবাদ জানিয়েছেনএবং খুব শীগ্রই পর্যটন কেন্দ্রের কার্যক্রম শুরু করা হবে বলে জানিয়েছেন।

এসময় সাথে ছিলেন বানিয়াচং উপজেলার বিশিষ্ট ব্যক্তি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান জনাব হায়দারুজ্জামান ধন মিয়া, বানিয়াচং উপজেলা কর্মকর্তা জনাব মাসুদ রানা, এ্যাসিল্যান্ড ইফফাত আরা উর্মি, এডভোকেট তুহিন ও সাংবাদিক রিতেষ কুমার বৈষ্ণব, বীর মুক্তিযোদ্ধা সন্তান রাসেল আহমেদ প্রমূখ। খুব শীগ্রই পর্যটন কেন্দ্রের কাজ শুরু করা হবে বলে জানিয়েছেন তিনি । প্রকৃতিক সৌন্দর্য ঘেরা মনোরম পরিবেশের সাথে ঐ এলাকার দাঙ্গা হাঙ্গামা সৃষ্টিকারী মানুষ গুলোর মানসিকতার পরিবর্তনের আহবান জানিয়েছেন উপসচিব হাজেরা খাতুন। ঐতিহ্য বাহী বানিয়াচং গ্রামের মানুষের মাঝে এইরকম জঘন্য মানসিকতার তীব্র নিন্দা জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন