শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচঙ্গের লক্ষীবাওয়র জলাবন পরিদর্শন করলেন বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের উপ- সচিব হাজেরা খাতুন।।

Coder Boss / ৩৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

রিতেষ কুমার বৈষ্ণব (হবিগঞ্জ জেলা প্রতিনিধি)

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি লক্ষী বাওয়র জলাবনকে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলার লক্ষ্যে আজ ১৮ ই ডিসেম্বর ২০২০ইংরেজী রোজ শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত সরেজমিনে পরিদর্শন করেন।

পরিদর্শন কালে তিনি বলেন -ঐতিহ্য বাহী বানিয়াচঙ্গের এই জলাবনের প্রাকৃতিক সৌন্দর্যের প্রসংশা আমি অনেক শুনেছি, আজ পরিদর্শনে এসে সত্যিই আমি আনন্দিত, পর্যটকদের সুবিধার্থে রেস্ট হাউজ ও ওয়াশ রুম তৈরি এবং সৌন্দর্য বৃদ্ধির জন্য লক্ষী বাওয়র জলাবনের দক্ষিণ পশ্চিম দিকে লেক্ নির্মাণ করার পরিকল্পনা গ্রহন করেছেন। এসময় তিনি হবিগঞ্জ জেলা প্রশাসক কামরুল হাসান’র সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জেলা প্রশাসকের উদ্যোগ, পর্যটন কেন্দ্রের জন্য সঠিক স্থান নির্ধারণকে সাধুবাদ জানিয়েছেনএবং খুব শীগ্রই পর্যটন কেন্দ্রের কার্যক্রম শুরু করা হবে বলে জানিয়েছেন।

এসময় সাথে ছিলেন বানিয়াচং উপজেলার বিশিষ্ট ব্যক্তি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান জনাব হায়দারুজ্জামান ধন মিয়া, বানিয়াচং উপজেলা কর্মকর্তা জনাব মাসুদ রানা, এ্যাসিল্যান্ড ইফফাত আরা উর্মি, এডভোকেট তুহিন ও সাংবাদিক রিতেষ কুমার বৈষ্ণব, বীর মুক্তিযোদ্ধা সন্তান রাসেল আহমেদ প্রমূখ। খুব শীগ্রই পর্যটন কেন্দ্রের কাজ শুরু করা হবে বলে জানিয়েছেন তিনি । প্রকৃতিক সৌন্দর্য ঘেরা মনোরম পরিবেশের সাথে ঐ এলাকার দাঙ্গা হাঙ্গামা সৃষ্টিকারী মানুষ গুলোর মানসিকতার পরিবর্তনের আহবান জানিয়েছেন উপসচিব হাজেরা খাতুন। ঐতিহ্য বাহী বানিয়াচং গ্রামের মানুষের মাঝে এইরকম জঘন্য মানসিকতার তীব্র নিন্দা জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন