শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেট মহাসড়ক রশিদপুরে সড়ক দুর্ঘটনায় ২ যুবক নিহত।।

Coder Boss / ৬১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০

মো: রকিব-
সিলেট ঢাকা মহাসড়ক রশিদপুরে বাসের ধাক্কায় ২জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে এবং আরও ১০জন আহত হয়েছেন ও ১জনের অবস্থা আশাংকাজনক।
জানা যায়, সিলেটগামী যাত্রীবাহী হবিগঙ এক্সপ্রেস ও বিশ্বনাথ থেকে আসা মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষ হয় এতে ২ জন মোটরসাইকেল আরোহী মারাত্মকভাবে আহত হন। তাদেরকে ওসমানী হাসপাতালে পাঠানোর পর ২জনের মৃত্যু হয় এবং আরও ১জন আশাংকাজনক অবস্থায় আছেন। নিহতরা হলেন মাসুম ও তারেক। উভয়ের বাড়ি গোলাপগঙ উপজেলার বাঘা ইউনিয়ন। এ দুর্ঘটনায় বাকী আহত যাত্রীদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে এবং আহত একজনের আশাংকাজনক। দুর্ঘটনায় পতিত বাস ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছ।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন