শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচংয়ে আমন ধান-চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন।।

Coder Boss / ২৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০

দি‌লোয়ার হোসাইন,বানিয়াচং, প্রতিনিধিঃ হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় অভ্যন্তরীণ আমন ধান-চাল সংগ্রহ ২০২০-২১ উদ্বোধন করা হয়েছে। ২১ ডিসেম্বর সোমবার বিকাল ৪ ঘটিকার সময় উপজেলা খাদ্য গুদামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার সভাপতিত্বে এবং খাদ্য কর্মকর্তা খবির উদ্দিনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।
এসময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন-কৃষক বাঁচলে বাঁচবে দেশ।কৃষক আছে বলেই আমরা আজ খাদ্যে সয়ংসম্পূর্ন।তাই কৃষকদের ধান চাল প্রাপ্য মূল্য দিয়ে সংগ্রহ করতে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা।
তিনি আরো বলেন প্রকৃত কার্ডধারী কৃষক ব্যতীত কোন সিন্ডিকেট চক্রের ধান,চাল সংগ্রহ করা হবেনা। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যানের মাঝে উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা অসিম কুমার তালুকদার,সাংবাদিক শিব্বির আহমদ আরজু,সুজন মিয়া,শাহ সুমন,মিলার ছামির আলী,জিয়াউল হক সুহেলসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। উল্লেখ্য-এ বছর আমন ধান সংগ্রহ করা হবে-১৮৯ মেট্রিক টন। সিদ্ধ চাল-২২৪ মেট্রিক টন।
অাতপ-৮১মেট্রিক টন।সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন,
সাড়ে সাত কোটি মানুষ যখন ছিল বা তার ও আগে মানুষ অনাহারে থাকছে।
কিন্তু বর্তমানে প্রায় ১৮ কোটি মানুষ কিন্তু মানুষ অনাহারে থাকছেনা।
এটা বর্তমান সরকারের সফলতা।
আমি মনে করি প্রত্যেকের নিজ নিজ স্থান থেকে সবাই ভাল কাজ করলে এ দেশ এগিয়ে যাবে।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন