শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বরিশালের বানারীপাড়ায় যুবদলের কর্মীসভা অনুষ্ঠিত।

Coder Boss / ২৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

জাকির হোসেন, বরিশাল জেলা প্রতিনিধিঃ

বরিশালের বানারীপাড়ায় থানা ও পৌর যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। জাতীয়তাবাদী দল বি এম পি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান এর নির্দেশনায় চলমান আন্দোলন এবং সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে বানারীপাড়া উপজেলার এ কর্মী সভা অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার সকালে জাতীয়তাবাদী দল বিএনপির বানারীপাড়া উপজেলা কার্যালয়ে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও বরিশাল বিভাগের দলনেতা আব্দুল মোনায়েম মুন্না।
বরিশাল জেলা যুবদল সহ সভাপতি ও বানারীপাড়া
উপজেলা যুবদলের সভাপতি হাবিবুর রহমান জুয়েলের সভাপতিত্বে ও বরিশাল জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক এবং বানারীপাড়া উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ সুমন হাওলাদার ও পৌর যুবদলের আহবায়ক কাইয়ুম আহমেদ ডালিমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মোনায়েম মুন্না বলেন কোন মাদকাসক্ত, মাদক ব্যবসায়ী, প্রবাসী বা স্থায়ী ভাবে নিজ এলাকার বাহিরে বসবাস করেন এমন কোন ব্যক্তিকে যুবদলের কমিটিতে নেয়া হবে না। কারো ভাইয়ের হয়ে কমিটিতে পদ পাওয়ার আশা ও করা যাবে না। এ বিষয়ে তিনি উপজেলা ও পৌর নেতৃবৃন্দদের সজাগ দৃষ্টি রাখতে আহবান জানান। আজকের কর্মী সভায় উপজেলা ও পৌর যুবদলের নতুন কমিটি গঠনের প্রক্রিয়ার জন্য আগ্রহীদের কাছ থেকে তাদের জীবন বৃত্তান্তের লিখিত নেয়া হয়। ঐ ফরমে দল করতে এসে কোন প্রকার মামলা বা নির্যাতনের শিকার হয়েছেন কিনা তারও বিবরণ উল্লেখ করতে বলা হয়েছে। এ সময় অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন এ্যাড,আখতারুজ্জামান শামীম, সহ সভাপতি যুবদল কেন্দ্রীয় কমিটি ও সভাপতি বরিশাল মহানগর যুবদল, মোঃ ইমাম হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক, কেন্দ্রীয় নির্বাহী কমিটি, মনিরুল ইসলাম লিটন, সহ সাধারন সম্পাদক, কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও সভাপতি পটুয়াখালী জেলা যুবদল, মাহফুজুর রহমান মাফুজ, সহ সাধারন সম্পাদক, কেন্দ্রীয় নির্বাহী কমিটি, এ্যাড, পারভেজ আকন বিপ্লব, সহ সাংগঠনিক সম্পাদক, কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও সভাপতি যুবদল বরিশাল জেলা, মামুন রেজা, সিনিয়র সহ সভাপতি, যুবদল, বরিশাল জেলা এ্যাড, এইচ এম তসলিম উদ্দিন, সাধারন সম্পাদক, যুবদল বরিশাল জেলা, এ্যাড, হাফিজ আহমেদ বাবুল, সাংগঠনিক সম্পাদক, যুবদল বরিশাল, মাওলা রাব্বী শামীম, সিনিয়র যুগ্ন সম্পাদক যুবদল বরিশাল জেলা, রিয়াজ মৃধা, সাধারন সম্পাদক, বানারীপাড়া থানা বি এন পি, আহসান কবির নান্না হাওলাদার, সভাপতি পৌর বিএন পি, বানারীপাড়া পৌরশাখা, আঃ ছালাম সাধারন সম্পাদক, পৌর বিএন পি, বানারীপাড়া, পৌর যুবদল নেতা মিজান ফকির, পৌর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সজল দাস, ছাত্রনেতা সুমন সরদার, যুবদল নেতা লিমন মাঝি প্রমূখ। পাশাপাশি উপজেলার ৮ ইউনিয়ন ও পৌর শাখা যুবদলের পক্ষ থেকে ও কর্মী সভায় বক্তৃতা করেন নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন