আজ ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৭:৩৪

বার : বুধবার

ঋতু : শীতকাল

জালিয়াতি ও প্রতারণা মামলায় বড়লেখার আহমেদ রিয়াজ কারাগারে

আছাদ আল মাহদীঃ-

মৌলভীবাজারের বড়লেখার বহুল আলোচিত সমালোচিত জাতীয় পার্টি নেতা আহমেদ রিয়াজকে বড়লেখা থানা পুলিশ প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামি হিসেবে গ্রেফতার করে।

মামলা ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, আজ ৩০ ডিসেম্বর বিকেলে গোলাপগঞ্জের একজনকে বিদেশে নেয়ার নামে প্রতারণা করে টাকা আত্মসাৎ করায় তার বিরুদ্ধে করা আদালতের মামলায় দুই বছরের কারাদণ্ডাদেশ দেন আদালত। বিদেশে পলাতক থাকার পর দেশে আসলে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশ আজ তাকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছেন।

বড়লেখা উপজেলার সুজানগরের মুসকে আম্বরের আহমেদ রিয়াজ লাইভ খ্যাত এ দালাল বিদেশে মানব পাচারের নামে হয়রানি, মুক্তিপন, প্রতারণা ও জালিয়াতির বহু অভিযোগে অভিযুক্ত।

প্রায়ই লাইভে এসে দেশ, জাতি ও প্রবাসীদের কল্যাণে বলিষ্ঠ ভুমিকার আড়ালে সরলপ্রাণ জনসাধারণকে ধোঁকায় ফেলে সে নানা অনিয়ম দুর্নীতির মাধ্যমে টাকার কুমির বনে যায়। জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা দাবি করে জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীতারও প্রচারণা চালায়। প্রতারক আহমেদ রিয়াজকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণের সংবাদে এলাকাবাসী ভুক্তভোগী ও সচেতন মহলে আনন্দের বন্যা বহমান।

আজ বাদ এশা বড়লেখা থানা পুলিশের এসআই আবু সাঈদ মোবাইল ফোনে আহমেদ রিয়াজকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করার কথা নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category