শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:০৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

১নং বর্ণি ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মুহিতের নববর্ষের শুভেচ্ছা

Coder Boss / ৩০০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

আছাদ আল মাহদীঃ-

২০২০ সাল শেষে উদিত হচ্ছে নতুন সূর্য। এলো আরেকটি বছর, ২০২১ সাল। পুরাতনকে পাল্টে জায়গা করে নিলো নতুন ক্যালেন্ডার। পুরনো বছরের সকল পাওয়া না পাওয়ার গ্লানি মুছে নতুন বছরকে স্বাগত জানাই। অতীতের সকল ভুল শুধরে নতুন করে বাঁচার প্রত্যয় ব্যক্ত করি। সেই সাথে স্বাগত জানাচ্ছি ইংরেজি নববর্ষকে।

নববর্ষ উপলক্ষে মৌলভীবাজারের বড়লেখা উপজেলাসহ বর্ণি ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক আব্দুল মুহিত দেশে বিদেশে অবস্থানরত সকলকে এক শুভেচ্ছা বার্তায় বলেন, – নতুন বছর যেন সবার জীবনে কল্যাণের প্রদীপ হয়ে উঠে। আমি চলমান করোনা পরিস্থিতি বিবেচনা করে সরকারের নির্দেশনা অনুযায়ী সবাইকে সতর্কভাবে চলার এবং শুভ নববর্ষ উদযাপনের আহবান জানাই।

সবার জন্য শুভ হোক আগামীর দিনগুলো, উন্নয়ন এবং সম্ভাবনায় যেন এগিয়ে যায় বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন