শিরোনাম
অজ্ঞান পার্টির কবলে পড়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার হারালেন ‘সোমা’। ঘাটাইল ট্রাফিক আইন সম্পর্কে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে এক অস্ত্র ব্যবসায়ী আটক ইদের আগে শ্রমিকদের বেতন- বোনাস পরিশোধের দাবিতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের মিছিল সমাবেশ আহঃ যেনো ফুটন্ত গোলাপের পাপড়ি যেদিন বিএনপি’র নেতাকর্মীরা ভোট দিতে পারবেন,সেদিন বিএনপি নির্বাচনে যাবে-গয়েশ্বর চন্দ্র রায়। কিশোরগঞ্জের পাগলা মসজিদের দানবাক্সে মিললো ৩ কোটি ৬০ লাখ টাকা কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ। ছাতকে বন্যার্তদের মাঝে যুবলীগ নেতা সাহাব উদ্দীনের ২য় ধাপে ত্রান বিতরন হলি আর্টিজান হামলার ৬ বছর;হয়নি মামলার নিষ্পত্তি।
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:২৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মরহুম শরীফ উদ্দিন এম.পি নাইট মিনিবার ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধন।।

Coder Boss / ২১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১

(হবিগঞ্জ জেলা প্রতিনিধি)
হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার যাত্রা পাশা গ্রামে আজ ০৭ জানুয়ারী ২০২১ ইংরেজি রোজ বৃহস্পতি বার সন্ধ্যা ৭ ঘটিকায় ঐতিহ্য বাহী শ্যামবাউল গোস্বামীর আখড়ার বান্নীর তলা মাঠে মরহুম শরীফ উদ্দিন এমপি মিনিবার ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর আয়োজন করা হয়েছে।

কাওসার আহমেদ বিপলু’র সভাপতিত্বে এবং শিক্ষক মামুন মিয়া ও ধারাভাষ্যকার নূরউদ্দিন মিয়ার সঞ্চালনায় উক্ত খেলার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও মরহুম শরীফ উদ্দিন আহমেদ এমপি’র তনয় ময়েজউদ্দিন শরীফ রুয়েল।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হুসেন খান, উপজেলা প্রশাসনের কর্মকর্তা মাসুদ রানা, উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া, যুবলীগ নেতা আনোয়ার হোসেনশিক্ষক মঈন উদ্দিন মিয়া,শাহজাহান মিয়া, দিদারুল আলম বাবলু
উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি আব্দুল হালিম সোহেল, রায়হান মিয়া, জামাল মিয়া, মামুন মিয়া, এডভোকেট তুহিন, যুবলীগ নেতা বাবুল মিয়া প্রমূখ ।

আর ও উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল, সাংবাদিক আব্দুল হক( মামুন) সাংবাদিক রিতেষ কুমার বৈষ্ণব, সাংবাদিক আব্দাল মিয়া সহ প্রিন্ট এবং অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ এলাকার মুরুব্বিয়ান ও উৎসুক হাজারো দর্শক বৃন্দ।

ময়েজ উদ্দিন শরীফ রুয়েল’র সৌজন্যে কাওসার আহমেদ (বিপলু), রামিম আহমেদ, হুমায়ুন মিয়া, শোভন আহমেদ, নাঈম হাসান (হৃদয়), উজ্জ্বল মিয়া, মিঠু হাসান, রেদোয়ান মিয়া এবং নোবেল আহমেদ এর যৌথ উদ্যোগে উক্ত টুর্নামেন্টের আয়োজন করা হয়। উক্ত খেলায় রেফারির দায়িত্ব পালন করেন বানিয়াচঙ্গের সুনাম ধন্য রেফারি মোঃ আবুল কাশেম।

উক্ত উদ্বোধনী খেলার প্রথম পর্বে অংশ গ্রহণ করে মহসিন ফুটবল একাডেমি বনাম পলাশ স্পোটিং ক্লাব এতে জয় লাভ করে মহসিন ফুটবল একাডেমি।

দ্বিতীয় পর্বের খেলায় অংশ গ্রহণ করে রাখী স্পোর্টিং ক্লাব বনাম ভাই ব্রাদার্স স্পোর্টিং ক্লাব। এতে রাখী স্পোর্টিং ক্লাব জয় লাভ করে।
সর্ব মোট ১৮ টি দল উক্ত খেলায় অংশ গ্রহণ করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন