আজ ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ৯:৫৩

বার : শনিবার

ঋতু : শরৎকাল

দৈনিক হবিগঞ্জের সমাচার ও দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিউজ ডেক্স :
গত ৫ জানুয়ারী হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক হবিগঞ্জের সমাচার ও দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকায় “শায়েস্তাগঞ্জ পশ্চিম নোয়াগাও গ্রামে স্বাক্ষর জালিয়াতি করে গ্রাহকের বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করলেন এক প্রতারক মহিলা” শিরোনামে আমাকে জড়িয়ে একটি সংবাদ আমার দৃষ্টি গোচর হয়েছে। উক্ত সংবাদে আমাকে জড়িয়ে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।

সংবাদের একাংশে বলা হয়েছে, প্রতারক মহিলা জরিনা খাতুন পাশের বাড়ির ইমরুল মিয়ার সহযোগিতায় লিটন মিয়াকে চাচা বানিয়ে স্বাক্ষর জাল করে বিদ্যুৎ সংযোগের আবেদন করেন। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। প্রকৃত সত্য ঘটনা হলো উক্ত মহিলা জরিনা খাতুন নাসিরনগর থানাধীন ধরমন্ডল গ্রামের বাসিন্দা। সে আমার কাছ থেকে জমি কিনে নিজে বাড়ি তৈরী করে এখানে বসবাস করে আসছে। এছাড়া ঐ মহিলার সাথে আমার কোন যোগাযোগ বা সম্পর্ক নেই। স্বাক্ষর জাল করার বিষয়টি আমি অবগত নই। এ ব্যাপারে আমি কিছু জানি না। এমনকি আমি কাউকে কোন হুমকি ধমকি নেই। আমি একজন শান্তিপ্রিয় মানুষ। এলাকার লোকজনকে জিজ্ঞেস করলে আমার সম্পর্কে তারা ভালো বলতে পারবে।

একটি কু-চক্রি মহল আমাকে জড়িয়ে আমার মান-সম্মান ক্ষুন্ন ও হেয় করার জন্য সংবাদপত্রের মাধমে সংবাদ পরিবেশন করে আসছে। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে সত্য ঘটনা উৎঘাটন করে প্রকৃত দুষিদের শাস্তির আওতায় আনার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category