শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শেরপুর শ্রীহট্ট অর্থনৈতিক অঞ্চল এলাকায় জুয়া খেলা অবস্থায় ৩ জন জুয়াড়িকে গ্রেফতার

Coder Boss / ৩৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১০ জানুয়ারি, ২০২১

রিপন মিয়া মৌলভীবাজার বিশেষ প্রতিনিধি
মৌলভীবাজার সদর উপজেলাধীন শেরপুর শ্রীহট্ট অর্থনৈতিক অঞ্চল এলাকায় জুয়া খেলা অবস্থায় ৩ জন জুয়াড়িকে গ্রেফতার করেছে মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশ। শনিবার (৯ জানুয়ারি) দুপুর ১২টার দিকে এঁদের গ্রেফতার করে পুলিশ। এসময় এ আসর থেকে আরও ২ জুয়াড়ি দৌড়ে পালিয়ে যায়।

জানা যায়- অনেকদিন যাবত শেরপুর বাজার এলাকায় একটি বড় জুয়াড়ি চক্র গড়ে উঠেছে। এবং বিভিন্ন সময়ে বিভিন্ন জাগায় এদের মাধ্যমে জুয়া খেলা পরিচালিত হয়ে আসছে। এমন সংবাদের ভিত্তিতে শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইফতেখার ইসলাম ও এএসআই মোশাহিদ কামাল, ইসমাইল হোসেন সহ পুলিশের একটিদল শ্রীহট্ট অর্থনৈতিক অঞ্চল এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে সদর উপজেলার খলিলপুর ইউপির অন্তর্ভুক্ত নতুনবস্তি এলাকার মৃত. বারিক মিয়ার ছেলে রাশেদ মিয়া (৪০), সবুর মিয়ার ছেলে শিপন মিয়া (২০), নাসির মিয়ার ছেলে আতিকুল (২২) কে-গ্রেফতার ও জুয়া খেলার আসর থেকে নগদ ৭৬০ টাকা, ১ প্যাকেট তাস জব্দ করে পুলিশ।

এসময় এদের পুলিশের জিজ্ঞাসাবাদে দৌড়ে পালিয়ে যাওয়া আরও ২ জন জুয়াড়ির পরিচয় পাওয়া যায়। এঁরা হলেন- একই এলাকার রঙিলার ছেলে রুবেল মিয়া (২০) ও মেশিন হাটি এলাকার সুন্দর আলীর ছেলে রুমন মিয়া (৩০)।

৩ জুয়ারি গ্রেফতার ও ২ জুয়াড়ি দৌড়ে পালিয়ে যাওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইফতেখার ইসলাম বলেন- গ্রেফতারকৃতরা আন্তঃজুয়াড়ি চক্রের সদস্য। তাদের নেটওয়ার্ক অনেক বড়। তারা নানা সময়ে বিভিন্ন স্পটে জুয়ার আসর বসায় এবং খেলে থাকে। চক্রটিকে ধরার জন্য কয়েকদিন ধরে চেষ্টা করে আসছিলাম। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে জুয়া আইনে মামলা দায়ের করে মডেল থানায় এঁদের প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন