শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

৩দিন ব্যাপী জাপার চেয়ারম্যান জিএম কাদের এমপির রোগমুক্তির জন্য প্রফেসর মাসুদা রশিদ এমপির কর্মসূচি

Coder Boss / ৩৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১

চট্টগ্রাম প্রতিনিধিঃ
৩ দিন ব্যাপী,জাতীয় পার্টির চেয়ারম্যান জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা, জি,এম, কাদের এমপি’র করোনা ভাইরাস (COVID-19) থেকে মুক্তি ও সুস্হতা কামনায়,
১ম দিনে, আজ রাউজান, হাটহাজারী, রাঙ্গুনিয়া এবং মহানগরীর ১০০ মসজিদে, প্রফেসর মাসুদা এম রশীদ চৌধুরী এমপির উদ্যোগে ১০০ কোরআন খতম, বাদ আসর দোয়া ও মুসল্লীদের তবররুক বিতরণের আয়োজন করা হয়েছে। ঘোষিত মসজিদ সমুহে দোয়া মাহফিলে সকলকে উপস্থিত থাকার জন্য বিনিতভাবে অনুরোধ করেছেন, ব্যারিস্টার সানজিদ রশীদ চৌধুরী।
২য় দিন, আগামীকাল, শনিবার, রাউজান বাক্সে এলাহী চৌধুরী (রঃ) মাজার, হাটহাজারী বায়েজিদ বোস্তামি (রঃ) মাজার, মহানগরীর হজরত আমানত শাহ (রঃ) মাজার, হযরত খাজা গরীবুল্লাহ শাহ (রঃ) মাজার, হযরত মিসকিন শাহ (রঃ) মাজার, বদনাহ শাহ (রঃ) মাজার জিয়ারত করে মাজার প্রাঙ্গণ সমূহে প্রিয় নেতার জন্য খতমে কুরআন ও দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে। দুপুরে চট্টগ্রাম মেডিকাল কলেজের “শিশু ওয়ার্ড” এ এবং জুবিলীরোড এতিমখানা য় অনাথ শিশুদের জন্য খাবার বিতরণ করা হবে।
৩য় দিন, রবিবার, দক্ষিণ চট্টগ্রামে আনোয়ারা মহসিন আওলিয়া (রঃ) মাজার ও পটিয়া আমিরুজ্জামান শাহ (রঃ) মাজার জিয়ারত ও খতমে কুরআন আয়োজন করা হবে ইনশাআল্লাহ। সানজীদ নিজে উপস্থিত থাকবেন সাথে।
দলমত নির্বিশেষে সকলের কাছে জি এম কাদের এমপির জন্য সবিনয়ে দোয়া চেয়েছেন প্রফেসর মাসুদা এমপি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন