শিরোনাম
ছাতকে সাব-রেজিষ্ট্রার কার্যালয় স্থানান্তর নিয়ে দ্বিধা-দ্বন্দে পড়েছেন কর্তৃপক্ষ সিলেটে দিনব্যাপী মোবাইল সংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত তাহিরপুরে চোখ উঠা রোগের প্রকোপ বৃদ্ধি-ড্রপ সংকট,অয়েনমেন্ট নেই বাজারে জুড়ী উপজেলা ফাউন্ডেশন এন্ড এডুকেশন ট্রাস্ট এর কার্যকরি কমিটি গঠন মৌলভীবাজার সদর উপজেলা ১নং খলিলপুর ইউনিয়নে শাখা বরাকে অবৈধ খাটি উচ্ছেদ অভিযান জগন্নাথপুরে সামাজিক সম্প্রীতি কমিটির সভা জগন্নাথপুরে গরু ঘাস খাওয়াকে কেন্দ্র করে মারামারি ঘটনায় গ্রেফতার ১ হাদারপার এলাকায় প্রধান সড়কের ঢালাই কাজ শুরু ঘাটাইলে রাস্তার বেহাল অবস্থা ১৪ বছর ধরে ভোগান্তির মুখে এলাকাবাসী কুরুয়া প্রাথমিক ও বহু মূখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র মৈত্রী সংসদ এর সৌজন্যে প্রীতিভোজ অনুষ্ঠিত
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৬:২২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুরে এসিল্যান্ডের হস্তক্ষেপে সরকারি রাস্তার জমিতে পাঁকা ঘর নির্মাণ কাজ বন্ধ

Coder Boss / ১২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১

রাকিবুল হাসান সুমন, যশোর জেলা প্রতিনিধি:

কেশবপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইরুফা সুলতানার হস্তক্ষেপে বন্ধ হলো সরকারি রাস্তার জমিতে পাঁকা ঘর নির্মাণ কাজ। মঙ্গলবার তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই নির্মাণ কাজ বন্ধ করে দেন।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের সরকারি রাস্তার ৪০ নম্বর বিষ্ণুপুর মৌজায় রাস্তা শ্রেণির ১ নম্বর খাস খতিয়ানে ১৯৭৬ নম্বর দাগে সাড়ে ৬ ফুট দৈঘর্য ও ৫ ফুট প্রস্থ জমি অবৈধ ভাবে দখলে নিয়ে বিষ্ণুপুর গ্রামের দিদারুল ইসলামের স্ত্রী রোজিনা খাতুন ও মৃত ছমির উদ্দিনের ছেলে আমিরুল ইসলাম পাঁকা ঘর নির্মাণ কাজ চালিয়ে আসছিল। ঘটনাটি জানতে পেরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইরুফা সুলতানার ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই নির্মাণ কাজ বন্ধ করে দেন। এ সময় পাঁকা ঘর নির্মাণের সাথে জড়িতরা অবৈধ ভাবে নির্মাণাধীন স্থাপনা এক সপ্তাহের মধ্যে অপসারণ করে নিবেন বলে লিখিত মুচলেকা দিয়েছেন। উল্লেখ্য যে, সাগরদাঁড়ি ইউনিয়নের ভূমি সহকারী কর্মকর্তা শহিদুল ইসলাম ঘটনাটি জানতে পেরে ৩১ ডিসেম্বর ২০২০ তারিখ ওই পাকা ঘর তৈরির সময় প্রাথমিক পর্যায়ে বন্ধ করে দেন। কিন্তু তারা নিষেধ অমান্য করে এলাকার কতিপয় ব্যক্তির উৎসাহে ঘর নির্মাণের কার্যক্রম চলমান রেখেছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন