শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুরে এসিল্যান্ডের হস্তক্ষেপে সরকারি রাস্তার জমিতে পাঁকা ঘর নির্মাণ কাজ বন্ধ

Coder Boss / ২৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১

রাকিবুল হাসান সুমন, যশোর জেলা প্রতিনিধি:

কেশবপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইরুফা সুলতানার হস্তক্ষেপে বন্ধ হলো সরকারি রাস্তার জমিতে পাঁকা ঘর নির্মাণ কাজ। মঙ্গলবার তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই নির্মাণ কাজ বন্ধ করে দেন।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার সাগরদাঁড়ি ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের সরকারি রাস্তার ৪০ নম্বর বিষ্ণুপুর মৌজায় রাস্তা শ্রেণির ১ নম্বর খাস খতিয়ানে ১৯৭৬ নম্বর দাগে সাড়ে ৬ ফুট দৈঘর্য ও ৫ ফুট প্রস্থ জমি অবৈধ ভাবে দখলে নিয়ে বিষ্ণুপুর গ্রামের দিদারুল ইসলামের স্ত্রী রোজিনা খাতুন ও মৃত ছমির উদ্দিনের ছেলে আমিরুল ইসলাম পাঁকা ঘর নির্মাণ কাজ চালিয়ে আসছিল। ঘটনাটি জানতে পেরে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইরুফা সুলতানার ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই নির্মাণ কাজ বন্ধ করে দেন। এ সময় পাঁকা ঘর নির্মাণের সাথে জড়িতরা অবৈধ ভাবে নির্মাণাধীন স্থাপনা এক সপ্তাহের মধ্যে অপসারণ করে নিবেন বলে লিখিত মুচলেকা দিয়েছেন। উল্লেখ্য যে, সাগরদাঁড়ি ইউনিয়নের ভূমি সহকারী কর্মকর্তা শহিদুল ইসলাম ঘটনাটি জানতে পেরে ৩১ ডিসেম্বর ২০২০ তারিখ ওই পাকা ঘর তৈরির সময় প্রাথমিক পর্যায়ে বন্ধ করে দেন। কিন্তু তারা নিষেধ অমান্য করে এলাকার কতিপয় ব্যক্তির উৎসাহে ঘর নির্মাণের কার্যক্রম চলমান রেখেছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন