শিরোনাম
শ্রীমঙ্গলে ১৯৮৬ সালের এসএসসি ব্যাচের ঈদ সামগ্রী বিতরণ মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

মাধবপুর পৌর শহরের বিভিন্ন এলাকা শীতার্থ মানুষের মাঝে রাতে আধারে কম্বল বিতরণ

Coder Boss / ২১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ জানুয়ারি, ২০২১

নাহিদ মিয়া,মাধবপুর উপজেলা প্রতিনিধি:
হবিগঞ্জ মাধবপুর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার জনাব তাসনূভা নাশতারান, রাতের আধারে ঘুরে ঘুরে পৌর শহরের বিভিন্ন এলাকার অত দরিদ্র শীতার্তদের মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

তীব্র শীত এমন সময়ে মানুষ যখন আরামের নিন্দায় যায়, তখনি একজন মহান মানুষ ,
সারাদিন নিজের অফিসিয়াল কাজে শেষে করে রাতের আধারে শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তিনি হলেন মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব তাসনূভা নাশতারান

(২১ জানুয়ারি )রোজ বৃহস্পতিবার শীতবস্ত্র বিতরণ করেন মাধবপুর পৌরসভার ২ নংওয়ার্ড মালাকারপাড়া, ৭নং ওয়ার্ড পুরাতন গরুর বাজার এলাকা ও বিভিন্ন স্থানে শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

প্রকৃত পক্ষেই যেন অসহায় ও ছিন্নমূল মানুষ কম্বলগুলো পান সে জন্য উপজেলা নির্বাহি অফিসার নিজে হাতে কম্বল বিতরণ করছেন। ইতিমধ্যে সরকারের দেওয়া পাশাপাশি তিনি নিজের অর্থায়নে অসংখ্য কম্বল বিতরণ করেছেন, অসহায় ছিন্নমূল শীতার্ত মানুষ কম্বল পেয়ে হাসি ফুটছে শীতার্তদের মুখে।

এই বিষয়ে জানতে চাইলে অনলাইন পোর্টাল সিলেট নিউজ, মাধবপুর উপজেলা প্রতিনিধি: কে বলেন নির্বাহী অফিসার জনাব তাসনূভা নাশতারান, আমি পৌরসভার প্রত্যন্ত এলাকায় গিয়ে রাতের আধারে অসহায় মানুষদের হাতে কম্বল তুলে দিয়েছি। প্রয়োজনে সরকারিভাবে আরও কম্বল সংগ্রহ করে অসহায় শীতার্তদের মাঝে বিতরণ করবো ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন