আজ ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৭:১১

বার : রবিবার

ঋতু : বসন্তকাল

ইউনিয়ন নির্বাচনে নৌকার মাঝি হতে চান সাবেক চেয়ারম্যান পুত্র জামাল হোসেন

সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ

আসন্ন দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হয়ে মানুষের সেবা করতে চান বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক দুই বারের নির্বাচিত চেয়ারম্যান , বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমানের বড় ছেলে জামাল হোসেন।

দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের একাধিক ভোটাররা বলেন, ক্লিন ইআওয়ামীলীগ মেজের জন্য স্থানীয় মানুষের কাছে তুমুল জনপ্রিয় তিনি। জামাল হোসেন দীর্ঘদিন রাজনীতি করলেও কারও সঙ্গে স্বার্থের দ্বন্দ্বে না জড়ানোয় সকলের পছন্দের প্রার্থী তিনি। বরং সবাইকে নিয়ে ইউনিয়নের উন্নয়নে দীর্ঘদিন ধরে নিঃস্বার্থভাবে কাজ করছেন তিনি। স্থানীয় ইউনিয়ন বাসিন্দারা জানান, দলমত নির্বিশেষে সব ধরনের মানুষের সাথে সুসম্পর্ক জামাল হোসেনের। এলাকার মানুষের বিপদে পাশে থাকায় সবাই তাকে পছন্দ করেন। এলাকার মানুষই তাকে নির্বাচনে অংশ নিতে অনুরোধ করছেন। এলাকায় নানা পেশার মানুষের সাথে এ বিষয়ে জানতে চাইলে তারা বলেন, করোনার এই মহা দুর্যোগেও জামাল হোসেন শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন।

তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।এমন কি তিনি অসহায় মানুষের বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই যাই তাকে পাশে পাই। দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুণ সমাজসেবক জামাল হোসেন কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন বলেও তারা জানান। দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জামাল হোসেন বলেন, আমি রাজনীতির সাথে জড়িত থাকায় মানুষের সমস্যাগুলো প্রত্যক্ষ ভাবে দেখেছি ও আমার সাধ্যমত সমাধান করার চেষ্টা করেছি এবং করেছি।

সেগুলো সমাধানে জনপ্রতিনিধি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও ধারনা পেয়েছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে ব দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। আমি ইউনিয়নবাসীর পাশে থেকে সাধারণ মানুষের কল্যাণে ও সুখ দুঃখের সাথী হয়ে রয়েছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে, দক্ষিণ বাদাঘাট ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন, ইনশাআল্লাহ । তিনি বলেন, উন্নয়নের ধারা গতিশীল করতে হলে নৌকা প্রতীকের বিকল্প নেই। আমি আজীবন দক্ষিণ বাদাঘাট ইউনিয়নবাসীর সেবা করে যেতে চাই। তিনি আরও বলেন, ইউনিয়নে অনেক সেবা আছে, যেগুলো স্থানীয় মানুষ জানেন না। ঠিক ঠাক সেগুলো তাদের কাছে পৌঁছে দিলে তারা স্বাবলম্বী হতে পারবেন। আমি সেই সেবাগুলো তাদের বাড়িতে পৌঁছে দিতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category