শিরোনাম
আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশ্বনাথে কৃষকের লাশ সামনে রেখে প্রতিবাদ সভা

Coder Boss / ২২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ জানুয়ারি, ২০২১

রাজা মিয়া বিশেষ প্রতিনিধিঃ
বিশ্বনাথ উপজেলার সর্ববৃহত চাউলধনী হাওরের কৃষি জমিতে পানি সেচ নিয়ে সংঘর্ষের সময় নিহত কৃষক ছরকুম আলী দয়াল (৭০) এর লাশ দাফন করা হয়েছে।

ময়না তদন্ত শেষে আজ শুক্রবার (২৯ জানুয়ারি) বাদ আসর দশঘর ইউনিয়নের চৈতননগর গ্রামের কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

এর আগে বৃহস্পতিবার হাওরের বোরো ধানী জমিতে পানি সেচ নিয়ে দু’পক্ষের সংঘর্ষের সময় তিনি নিহত হন।

দাফনের পূর্বে ওই কৃষকের লাশ সামনে রেখে চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলন কমিটির আয়োজনে হত্যাকারিদের বিচারের দাবিতে প্রতিবাদ সভার আয়োজন করা হয়। প্রতিবাদ সভায় বক্তারা মৎস্য ইজারাদার সাইফুল ইসলাম বাহিনীকে ওই হত্যাকান্ডের মুল হোতা দাবি করে বলেন, হত্যাকারিদের গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে।

আর না হলে আগামিতে তারা কঠিন আন্দোলনের ডাক দিবেন।

আন্দোলন কমিটির সভাপতি আবুল কালামের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক আব্দুল আজিজ’র পরিচালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও আন্দোলন কমিটির প্রধান উপদেষ্টা মুহিবুর রহমান।

এসময় দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী, কমিটির যুগ্ম আহবায়ক আরিফ উল্লাহ সিতাবসহ আরও অনেকেই বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন