আজ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১২:১০

বার : সোমবার

ঋতু : হেমন্তকাল

বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদ মৌলভীবাজার জেলার যৌথ সভা সম্পন্ন

সত্যজিৎ দাস,বাহুবল(সংবাদ প্রতিনিধি)
আজ ২৯-০১-২০২১ ইং রোজ শুক্রবার বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ ও যুব অধিকার পরিষদ মৌলভীবাজার জেলার যৌথ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন সিলেট বিভাগীয় কেন্দ্রীয় কমিটির, মোঃ নাজমুস সাকিব(যুগ্ম আহবায়ক), আব্দুল্লাহ আল-মামুন সুজন (কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক ও সভাপতি সিলেট জেলা ছাত্র অধিকার পরিষদ)।এস.এম.মনসুর (কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক,যুব অধিকার পরিষদ) এম.এ.তোফায়েল(সভাপতি,মৌলভবাজার জেলা ছাত্র অধিকার পরিষদ)।মোঃ ফয়েজ আহমেদ(সাধারণ সম্পাদক,মৌলভীবাজার জেলা ছাত্র অধিকার পরিষদ)।তায়েফুজ জামান (যুগ্ম সাধারন সম্পাদক,মৌলভীবাজার জেলা ছাত্র অধিকার পরিষদ)। আহসান হাবিব বাবু (যুগ্ম সাংগঠনিক সম্পাদক,মৌলভীবাজার জেলা ছাত্র অধিকার পরিষদ)। রিয়াদ হোসাইন(প্রচার সম্পাদক, মৌলভীবাজার জেলা ছাত্র অধিকার পরিষদ)।এতে আরও উপস্থিত ছিলেন,জুবায়ের আহমেদ(প্রধান সমন্বয়ক,মৌলভীবাজার জেলা যুব অধিকার পরিষদ)। মিজানুর রহমান(সহ সমন্বয়ক, মৌলভীবাজার জেলা যুব অধিকার পরিষদ) সহ
অপু রায়হান(সহ সমন্বয়ক,মৌলভীবাজার জেলা যুব অধিকার পরিষদ)। তানিম হোসাইন রুহিন(সহ সমন্বয়ক,মৌলভীবাজার জেলা যুব অধিকার পরিষদ) এবং বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদ সিলেট জেলা,মৌলভীবাজার জেলার আওতাধীন সকল উপজেলার শাখার সদস্য ও নেতৃবৃন্দ।
এই আলোচনা সভায়, দেশের এই ক্রান্তিলগ্ন থেকে উত্তরণের জন্য ছাত্র ও যুব সমাজের করনীয় বিষয় সহ নানা সামাজিক কর্মকান্ডে কীভাবে সংগঠনকে এগিয়ে নেওয়া যায় এবং মানবসেবায় নিজেদের নিয়োজিত রেখে কীভাবে কাজ করতে হবে সেটা নিয়েও আলোচনা হয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category