আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৯:২৯

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

ব্রিটিশ বাংলা এসোসিয়েশন যুক্তরাজ্য শাখার অর্থায়নে ২ শতাধিক শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি :

ব্রিটিশ বাংলা এসোসিয়েশন যুক্তরাজ্য শাখার আয়োজনে, ব্রিটিশ বাংলা এসোসিয়েশন যুক্তরাজ্য শাখার সভাপতি শরিফুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি হাজী আব্দুর রাহিম, সাধারণ সম্পাদক আলিম খান যুগ্ন-সম্পাদক ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসাইন, কোষাধক্ষ্য তুরন মিয়া, সদস্য
মুহাম্মদ আবুল হোসাইন, কামাল মিয়া, কবির আহমদ, হুমায়ুন কবির রাজন, মির্জা নিক্সন, আতিকুর রহমান চৌধুরী জুবের, এম আহমদ ইসলাম ইমরুল, রুহুল আমিন মুল্লুক, কামাল হোসাইন, কবির মিয়া, শাহীন মিয়া, আজিম উদ্দীন, মসিউর রহমান রাজা, সানোয়ার আলী, নুরুল আমিন আকমল, দবির আহমদ, খলিলুর রহমান, মুসলেহ উদ্দিন চৌধুরী মিলন, পাশা মিয়া, হাবিবুর রহমান, মিসবা বি এস চৌধুরী,আনোয়ার হুসাইন ফিরুজ, নুরুল ইসলাম, আবু বক্কর, রেজাউল হোসাইন খান, আজিবুর রহমান, আশফাকুরনুর চৌধুরী সোহাগ এর অর্থায়নে, শিকড়ের টানে ঐক্য হয়ে এসো জনকল্যাণে এগিয়ে যাই, এই শ্লোগানকে সামনে রেখে
অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র বিতরণী ও উদ্ভোধনী অনুষ্টান উপলক্ষে সোমবার ১ ফ্রেব্রুয়ারী বিকাল ৩ ঘটিকায় জগন্নাথপুর পৌর পয়েন্টে এক আলোচনা সভা জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ আবু হোরায়রা সাদ মাষ্টারের সভাপতিত্বে ও সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি তরুন সমাজকর্মী আবুল হাশিম ডালিমের পরিচালনায় অনুষ্টিত হয়। শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আতাউর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল, জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক, সাবেক কমিশনার লুৎফুর রহমান, জগন্নাথপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও বেগম আনোয়ারা সোনা মিয়া ট্রাস্টের চেয়ারম্যান জামাল ঊদ্দিন আহমেদ এমএ এলএলবি, জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা তদারক কমিটির সাধারণ সম্পাদক ও জগন্নাথপুর উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জাহির উদ্দিন। বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক সোহেব খান টুনু, জগন্নাথপুর উপজেলা যুবদল নেতা আনছার মিয়া, সুনামগঞ্জ জেলা যুবদলের সদস্য শামিম আহমদ, জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শামসুল ইসলাম জাবির প্রমুখ।
অনুষ্টানে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য ডা: রাজা মিয়া, জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী হাফিজ তাজুল ইসলাম,সুনামগঞ্জ স্বেচ্ছাসেবক দলের সদস্য নুরুল আমিন, জগন্নাথপুর পৌর যুবদল নেতা সাদেক আহমদ, পৌর বিএনপি নেতা আনহার মিয়া, নুরুল হক, গুলজার আহমদ, পৌর শ্রমিকলীগ নেতা শিপন আহমেদ, উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা জয়নুর রহমান, নিজাম আহমেদ, জাবের আহমেদ, উপজেলা ছাত্রদলের আহবায়ক মামুনুর রশিদ মামুন, পৌর ছাত্রদলের সদস্য সচিব মোবারক হোসেন তুহিন, ছাত্রদল নেতা আব্দুল আহাদ সহ আরও অনেকে।অনুষ্টানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন জগন্নাথপুর বাজারের ব্যবসায়ী তৈয়ব উদ্দিন ভান্ডারী।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আতাউর রহমান বলেন ব্রিটিশ বাংলা এসোসিয়শন যুক্তরাজ্য শাখার অর্থায়নে অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণের যে মহতি উদ্দ্যাগ গ্রহন করেছে এজন্যে জগন্নাথপুর উপজেলা বাসীর পক্ষ থেকে ব্রিটিশ বাংলা এসোসিয়েশনের সকল সদস্যদেরকে আন্তরিক ধন্যবাদ মোবারক জানাচ্ছি।
জগন্নাথপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও ব্রিটিশ বাংলা এসোসিয়শন পরিবারের সদস্য জামাল ঊদ্দিন আহমদ বলেন আমরা ব্রিটিশ বাংলা এসোসিয়শন যুক্তরাজ্য শাখার পক্ষ থেকে শুধু জগন্নাথপুরেই ১০০০ টি শীতবস্ত্র কম্বল বিতরণের উদ্দ্যোগ নিয়েছি, আজকে আমরা জগন্নাথপুর পৌর পয়েন্টে থেকে প্রায় ২০০ টি শীতবস্ত্র কম্বল বিতরণ মধ্য দিয়ে শীতবস্ত্র বিতরণ শুরু করলাম।
আমরা আমাদের প্রতিনিধিদের মাধ্যমে জগন্নাথপুরের প্রত্যেকটি ইউনিয়নে ১০০ টি করে শীতবস্ত্র কম্বল অসহায় শীতার্ত পরিবার মধ্যে বিতরন করব।
ইতমধ্যে ব্রিটিশ বাংলা এসোসিয়শনের পক্ষ থেকে সিলেট বিভাগের বিভিন্ন উপজেলা ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ অব্যাহত আছে।
শীতবস্ত্র বিতরণ অনুষ্টানে ব্রিটিশ বাংলা এসোসিয়শন যুক্তরাজ্য শাখার সকল সদস্যদের জন্যে সকল প্রবাসীদের জন্যে দেশের সকলের জন্যে মহান আল্লাহ তায়ালার দরবারে মোনাজাত করা হয়। মোনাজাতে কোভিট ১৯ করোনা ভাইরাস থেকে সকল প্রবাসীদের কে হেফাজত রাখতে মহান আল্লাহর দরবারে কামনা করে, দেশবিদেশের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন জগন্নাথপুর বাজারে বিশিষ্ট ব্যবসায়ী হাফিজ মাহমুদুল হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category