Categories
সাক্ষাৎকার

জকিগঞ্জ উপজেলার ইউএনও কে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের সম্মাননা প্রদান

জকিগঞ্জ প্রতিনিধিঃ

স্মরণকালের ভয়াবহ বন্যায় গেল মাসে প্লাবিত ছিল পুরো সিলেটের সাথে প্রিয় জন্মভুমি জকিগঞ্জ উপজেলা। বিভিন্ন শ্রেণী পেশার মানুষের পাশাপাশি জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন তার সাধ্য অনুযায়ী এগিয়ে আসে বন্যার্থ মানুষের সাহায্যে। বানবাসী মানুষের জন্য কাজ করতে গিয়ে উপলব্ধি হয় জকিগঞ্জ উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার জনাব এ.কে. এম. ফয়সাল সর্বক্ষমতা, মেধা এবং শ্রম দিয়ে বানবাসী মানুষের পাশে থাকার সর্বোচ্চ চেষ্টা করেছেন।

এই অসামান্য অবদানের জন্য তাদের প্রতি সম্মান জানাতে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপনের জন্য সাক্ষাৎ করা হয়। মহৎ এ কাজের স্বিকৃতি সরুপ সংগঠনের পক্ষ থেকে উনাদের হাতে তুলে দেয়া হয় সম্মাননা স্মারক।

ক্ষুদ্র পরিষরের পৃথক এই আয়োজনে জকিগঞ্জ পৌরসভার সম্মানিত মেয়র জনাব আব্দুল আহাদ সাহেবসহ সংগঠনের পক্ষে এ সময় উপস্থিত ছিলেন উপদেষ্টা জনাব এজাজ আহমদ শিহাব, সহ সভাপতি এ.সি. আজাদ চৌধুরী, সহ সভাপতি কয়েছ আহমদ, সহ সভাপতি আব্দুল ওয়াহিদ চৌধুরী, সহ সাধারন সম্পাদিকা রুলী চৌধুরী, সহ সাধারণ সম্পাদক আজিজুর রহমান খাঁন, কোষাধ্যক্ষ সোহেল আহমদ রাহেল, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত তালুকদার, আজীবন সদস্য বোরহান উদ্দিন চৌধুরী, দপ্তর সম্পাদক মোঃ জয়নাল আবদীন, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জুয়েল রানা লস্কর নাসির, শুভাকাংখী সাংবাদিক আহসান হাবিব লায়েক, আমিরা চৌধুর, প্রমুখ।

উপজেলার এই অভিভাবক জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের কার্যক্রমের খুঁজ খবর নেন। বিগত দিনের সেবামুলক সব কর্মকান্ডের ভুঁয়সী প্রশংসা করেন। এ ধারা অব্যাহত রাখার আহবান জানান। তারা প্রবাসী নির্ভর এ সংগঠনের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *