শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

জকিগঞ্জ উপজেলার ওসি কে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের সম্মাননা প্রদান

এটি এম নাসির / ১৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২২ আগস্ট, ২০২২

জকিগঞ্জ প্রতিনিধিঃ

স্মরণকালের ভয়াবহ বন্যায় গেল মাসে প্লাবিত ছিল পুরো সিলেটের সাথে প্রিয় জন্মভুমি জকিগঞ্জ উপজেলা। বিভিন্ন শ্রেণী পেশার মানুষের পাশাপাশি জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশন তার সাধ্য অনুযায়ী এগিয়ে আসে বন্যার্থ মানুষের সাহায্যে। বানবাসী মানুষের জন্য কাজ করতে গিয়ে উপলব্ধি হয় জকিগঞ্জ উপজেলা অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন সর্বক্ষমতা, মেধা এবং শ্রম দিয়ে বানবাসী মানুষের পাশে থাকার সর্বোচ্চ চেষ্টা করেছেন।

এই অসামান্য অবদানের জন্য তাদের প্রতি সম্মান জানাতে জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপনের জন্য সাক্ষাৎ করা হয়। মহৎ এ কাজের স্বিকৃতি সরুপ সংগঠনের পক্ষ থেকে উনাদের হাতে তুলে দেয়া হয় সম্মাননা স্মারক।

ক্ষুদ্র পরিষরের পৃথক এই আয়োজনে জকিগঞ্জ পৌরসভার সম্মানিত মেয়র জনাব আব্দুল আহাদ সাহেবসহ সংগঠনের পক্ষে এ সময় উপস্থিত ছিলেন উপদেষ্টা জনাব এজাজ আহমদ শিহাব, সহ সভাপতি এ.সি. আজাদ চৌধুরী, সহ সভাপতি কয়েছ আহমদ, সহ সভাপতি আব্দুল ওয়াহিদ চৌধুরী, সহ সাধারন সম্পাদিকা রুলী চৌধুরী, সহ সাধারণ সম্পাদক আজিজুর রহমান খাঁন, কোষাধ্যক্ষ সোহেল আহমদ রাহেল, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত তালুকদার, আজীবন সদস্য বোরহান উদ্দিন চৌধুরী, দপ্তর সম্পাদক মোঃ জয়নাল আবদীন, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জুয়েল রানা লস্কর নাসির, শুভাকাংখী সাংবাদিক আহসান হাবিব লায়েক, আমিরা চৌধুর, প্রমুখ।

উপজেলার এই অভিভাবক জকিগঞ্জ ইউনাইটেড এসোসিয়েশনের কার্যক্রমের খুঁজ খবর নেন। বিগত দিনের সেবামুলক সব কর্মকান্ডের ভুঁয়সী প্রশংসা করেন। এ ধারা অব্যাহত রাখার আহবান জানান। তারা প্রবাসী নির্ভর এ সংগঠনের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ জানান৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন