শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ 
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

দরগাবাহারপুর হুফফাজুল কুরআন ঐক্য পরিষদের হিফজুল কুরআন প্রতিযোগিতা সম্পন্ন

জকিগঞ্জ প্রতিনিধি / ১১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৩

এটিএম নাসির:

গত ৯ই ফেব্রুয়ারী রোজ বৃহস্পতিবার জকিগঞ্জ উপজেলাধীন ৯ নং মানিকপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের অন্তর্গত দরগাবাহারপুর গ্রামের হাফিজে কুরআনদেরকে নিয়ে গঠিত সামাজিক ও দ্বীনি সংগঠন দরগাবাহারপুর হুফফাজুল কুরআন ঐক্য পরিষদের উদ্যোগে আয়োজন করা হয় জকিগঞ্জ উপজেলা ভিত্তিক ১ম হিফজুল কুরআন প্রতিযোগিতা। সকাল ১০ টা থেকে শুরু হয় ‘সেরা দশ’ বাছাই। অত্যন্ত সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে সেরা ২০ জনকে (“ক” গ্রুপ ১০ জন এবং “খ” গ্রুপ ১০ জন ) বাছাই করেন সম্মানিত বিচারকবৃন্দ। স্থানীয় সময় বাদ আছর থেকে পরিষদের সম্মানিত সাধারণ সম্পাদক হাফিজ আসলাম উদ্দিন হেলালীর সঞ্চালনায় পরিষদের সম্মানিত সভাপতি হাফিজ কামিলুজ্জামান আল হাদীর সভাপতিত্বে শুরু হয় প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
উক্ত অনুষ্ঠানে নাসিহা ও মুনাজাত পেশ করেন পরিষদের সম্মানিত প্রধান উপদেষ্টা শায়খুল হাদীস আল্লামা ফখরুল ইসলাম ও জকিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের সম্মানিত খতিব মুফতি আবুল হাসান

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী, প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের সদস্য জনাব ইফজাল আহমদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা পরিষদের সম্মানিত ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা আব্দুছ ছবুর, উপস্থিত ছিলেন ৯ নং মানিকপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সম্মানিত সদস্য জনাব এটিএম হামিদ ,জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা এটিএম নাসির ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট আলোচক ও রাজনীতিবীদ মাওলানা রায়হান উদ্দিন, উপস্থিত ছিলেন জামেয়া মোহাম্মদীয়া হাড়িকান্দি মাদ্রাসার নির্বাহী মুহতামিম হাফিজ ছিদ্দিকুর রহমান প্রমূখ।
অনুষ্ঠানের এক পর্যায়ে তেলাওয়াত পরিবেশন করেন অত্র পরিষদের সম্মানিত সদস্য জাতীয় পুরস্কারপ্রাপ্ত হাফিজ তামিম আহমদ। নাশিদ পরিবেশন করেন অতিথি শিল্পী আকরাম বিন বাহার। স্বাগত বক্তব্য রাখেন অত্র পরিষদের সম্মানিত প্রচার সম্পাদক এইচ এম হাবিব। সবশেষ সম্মানিত সভাপতি হাফিজ কামিলুজ্জামান আল হাদী সাহেবের মুনাজাতের মাধ্যমে সমাপ্ত হয় হিফজুল কুরআন প্রতিযোগিতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন