শিরোনাম
শ্রীমঙ্গলে ১৯৮৬ সালের এসএসসি ব্যাচের ঈদ সামগ্রী বিতরণ মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাতকে যথাযোগ্য মর্যাদায় মাতৃভাষা দিবস পালিত

Chhatak Correspondent / ১৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩

ছাতক প্রতিনিধিঃ

ছাতকে যথাযোগ্য মর্যাদায় ২১ ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসের প্রথম প্রহরে ছাতক কেন্দ্রীয় শহিদ মিনারে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান,উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরের জামান চৌধূরী, সহকারী কমিশনার ভুমি ইসলাম উদ্দিন,এএসপি সার্কেল রনজয় মল্লিক,ওসি খান মোহাম্মদ জায়নুল জাকিরসহ উপজেলা পরিষদ ও প্রশাসন। পরে ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীর নেতৃত্বে পৌরসভা, উপজেলা আওামীলীগ ও সহযোগী সংগঠন শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে।

এর পর যথাক্রমে মুক্তিযোদ্ধা সংসদ, সৈয়দ হারুন অর রশিদের নেতৃত্বে ছাতক প্রেসক্লাব, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স,ছাতক ডিগ্রী কলেজ, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ,জাতীয় পার্টি, ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়,চন্দ্রনাথ বালিকা বিদ্যালয়, জালালিয়া মাদ্রাসা,প্রাথমিক শিক্ষক সমিতি, প্রাথমিক শিক্ষক পরিবার,ছাতক ফারিয়া,মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপজেলা ও পৌর শাখা,উপজেলা ইউনিয়ন পরিষদ সচিব এসোসিয়েশন,পল্লী বিদ্যুৎ সমিতি আঞ্চলিক কার্যালয়,রাজমিস্ত্রী ও ঠিকাদার সমিতি,অনলাইন প্রেসক্লাব,একতা বালু সমিতি, হোটেল শ্রমিক সমিতি, ওয়ার্কসপ মালিক সমিতি সহ বিভিন্ন রাজনৈতিক-সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ পুস্পস্তবক অর্পণ করেছেন।

সকালে উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয় অমর একুশের স্মৃতিচারণ মূলক আলোচনা সভা ও শিক্ষার্থীদের মধ্যে হাতের সুন্দর লেখা,রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্টান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরের জামান চৌধূরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান। বক্তব্য দেন সহকারী কমিশনার ভুমি ইসলাম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম প্রমুখ।

সিলেট নিউজ/মাতৃভাষা দিবস/ছাতক/ছাতক প্রতিনিধি/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন