শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কিছুই বুঝেনা

সিলেট নিউজ ডেস্ক / ১৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ মে, ২০২৩

কিছুই বুঝেনা

কলমে কবি মুকলেছ উদ্দিন

তারিখ ০৫/১২/২০২২ই

কেটে গেল অনেকটি বছর
এখনো যেন অবুঝ। কিছুই বোঝেনা। কিছু বললে হা করে মুখের দিকে তাকিয়ে থাকে । আর তার ভাব দেখে বুঝা যায় সে কিছুই বুঝেনা। যেন কিছুই শোনে না আরো কিছু যেন শুনতে চায় । সেই অপেক্ষায় ।যেন হা করে শুধু মুখের দিকে তাকিয়ে থাকে। ভাবলাম কাকে কি বললাম এতক্ষণ ।আবার ধমকের সুরে বললাম তুমি কি শুন নাই আমি কি বলছি। হঠাৎ যেন আকাশ থেকে পড়ল। বলল ও হাঁ তুমি কি যেন বলছিলে আবার বল।
আমি ঠিক মত বুঝতে পারি নাই। তুমি কি যেন বলছিলে।
আবার ধমকের সুরে বললাম যাও একটা কথা কি বারবার বলা যায় আর কত বলবো বলে আমি তখন একটু সরে যেতে চাই তখনই সে আমার দুহাত চেপে ধরে বলে ওগো।শোনো তুমি রাগ করো না তুমি তো জানো না তুমি যখন আমায় ডাক তখন আমি পাগল হয়ে ছুটে আসি। আর যখন তোমার কাছে আসি তখন আর আমার কিছুই খেয়াল থাকেনা। মন চায় শুধু তোমায় দেখতে তোমার কাছে দাঁড়িয়ে থাকতে । আর দেখতে থাকি তোমার কথা বলার মুখের ভঙ্গি ।মধুর সুর হৃদয় ভূলানো ভঙ্গি সেই পরশে আমি সব হারিয়ে যাই ।তখন মন চায় শুধু তোমার কাছে সারা জীবন বসে থাকি তোমার সঙ্গে রাতদিন কথা বলি । শুয়ে শুয়ে গল্প করি আমার সেই মনের কল্পনার হৃদয়ে বসে পাখিটা যখন সেই গল্পটা বলতে থাকে তখন আর আমার কিছুই মনে থাকে না শুধু তোমাকে আজীবন পাওয়ার কথাটা ভাবতে থাকি। আর যখন মনে হয় হয়তোবা কোনদিন তুমি হারিয়ে যাবে এ কথাটা বলার পর সে আর কিছু বলতে পারেনা ডুকরে ডুকরে কেঁদে ফেলে দু চোখ ডিজে গাল বেয়ে পানি ঝরে বুক ভেসে যায়। আমি তখন বুকে আঁকড়ে ধরে নিয়ে সান্তনা দেই মাথায় হাত বুলাই তখন দুহাত উঁচু করে আমার মুখের দিকে তাকিয়ে আমার মাথাটা নিচু করে নিয়ে সে আমার কপালে একটা চুমু খায় আর বলে তোমায় আমি হারাতে চাই না। তোমার কোলে যেন হয় আমার মরণ এ বলে কাঁদতেই থাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন