শিরোনাম
ধর্মপাশায় সংবাদ সম্মেলন করে মোঃ আবুল বাশারের উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থীতা ঘোষণা মাহে রমজানের দ্বিতীয় দশ দিন মাগফিরাতের শ্রীমঙ্গলে জাতির পিতার ১০৪-তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত সালাতুত তাসবিহ গোনাহ মাফের সর্বোত্তম ইবাদাত! চুনারুঘাটে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার সিলেটে হিন্দু রেস্তোরাঁতে ছাত্রলীগের হামলা ৭ এপিবিএন এর তৎপরতায় ৩,৫১,১৬০ টাকা ফিরে পেলেন রেমিট্যান্স যোদ্ধা ২০০ সাইক্লিং সেঞ্চুরি সম্পন্ন করলেন কুলাউড়ার ‘সুপ্রিয়’ মানব পাচার চক্রের মূল হোতা শাহীন ও সাইদুর ৭এপিবিএন এর হাতে আটক সালাম মুর্শেদী গুলশানের বাড়ি অপহরণ করেছেন;ব্যারিস্টার সুমন
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বৃত্তকলা একাডেমির উদ্যোগে তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী বর্ষসেরা কবি লেখক সম্পাদক পুরস্কার বিতরণ অনুষ্ঠান

সিলেট নিউজ ডেস্ক / ১৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

সিলেট নিউজ ডেস্ক :

ত রা জুন শনিবার বৃত্তকলা একাডেমির উদ্যোগে তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী বর্ষসেরা কবি লেখক সম্পাদক পুরস্কার বিতরণ অনুষ্ঠান। আমি বর্ষসেরা কবি ক্রেস্ট পুরস্কার গ্রহণ করি। পুরস্কার গ্রহণ করার সময় যারা আমাকে পুরস্কৃত করেন ও পুরস্কার হাতে তুলে দেন।

প্রধান অতিথি ও উদ্বোধক। এবিএম সোহেল রশিদ কবি কথাসাহিত্যিক ও অভিনেতা বাংলাদেশ চিত্র জগত।
পাশে প্রধান আলোচক ডক্টর আলহাজ্ব শরীফ শাকী পি এইচ ডি ইন ল মহাসচিব আন্তর্জাতিক মানবাধিকার দুর্নীতি বিরোধী অপরাধ তদন্ত সোসাইটি। সভাপতি মানবিক বিশ্ব। পাশে রয়েছেন জান্নাতুল ফেরদৌস জান্নাত কবি ও বিশিষ্ট আবৃত্তিকার ও বাগচী। পাশে রয়েছে হানিফ রাজা ও অনুষ্ঠান সার্বিক পরিচালক ছড়াকার ও কথাসাহিত্যিক আব্দুল্লাহ আল মাহদী প্রকাশক বৃত্তকলা একাডেমী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন