শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজার জেলা যুবলীগের কমিটি ঘোষণা সভাপতি-সুমন ও সম্পাদক সেলিম

রিপন মিয়া / ১০২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলা যুবলীগের ১৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। শুক্রবার যুবলীগের দফতর সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুদের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
কমিটিতে সভাপতি করা হয়েছে সদ্য সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন ও সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর সৈয়দ সেলিম হক’কে।
অন্যান্যরা হলেন, সহ-সভাপতি মবশ্বির আহমদ (সদর), মুজিবুর রহমান (সদর), পান্না দত্ত (সদর), মহিউদ্দিন চৌধুরী ফহিম (সদর), মামুনুর রশীদ সাজু (জুড়ী), সন্দীপ দাস (রাজনগর), শেখ রুমেল আহমদ (সদর) ও অ্যাডভোকেট গৌছউদ্দিন নিক্সন (সদর)। যুগ্ম সাধারণ সম্পাদক সুমেশ দাশ যীশু, হাবিবুর রহমান রাজীব, হোসেন ওয়াহিদ সৈকত ও আব্দুল আজিজ। সদস্য মো. তাজুল ইসলাম ও ময়নুল ইসলাম খান (রাজনগর)। এতে বলা হয়েছে, সম্মেলনের তারিখ হতে পরবর্তী ৩ বছরের জন্য মৌলভীবাজার জেলা যুবলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।
উল্লেখ্য, গত ২০২২ সালের ১০ অক্টোবর মৌলভীবাজার জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। ঘোষিত কমিটি আগামী ৪৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্র বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন