শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:১০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বিজয় ছাত্র ও যুব ঐক্য পরিষদ কায়স্থগ্রামের বৃক্ষরোপণ কর্মসূচি ২০২৩ পালন

সিলেট প্রতিনিধি / ৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

সিলেট নিউজ ডেস্ক:

গাছ লাগিয়ে গড়বো দেশ, সুন্দর হবে পরিবেশ’ এই স্লোগানকে সামনে রেখে তরুণ প্রজন্মকে বৃক্ষ রোপণে উৎসাহিত করতে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বিজয় ছাত্র ও যুব ঐক্য পরিষদ কায়স্থগ্রামের বৃক্ষরোপণ কর্মসূচি ২০২৩ পালন।সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বিজয় ছাত্র ও যুব ঐক্য পরিষদ কায়স্থগ্রামের বৃক্ষরোপণ কর্মসূচি ২০২৩ পালন।

১/৯/২০২৩ ইংরেজি শুক্রবার বাদ জুম্মা হজরত শাহজালাল (র:) কায়স্থগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদ ও এইচ,এম,সেলিম শিশু বিদ্যালয়ে গাছের চারা রোপণের মধ্য দিয়ে কর্মসূচি শুরু করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন হজরত শাহজালাল (র:) কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ও উপদেষ্টা জাহাঙ্গীর কবির মাহমুদ, সেক্রেটারি শেখ সাইদুর রহমান দুলাল, উপদেষ্টা সাদিকুর রহমান, সেলিম আহমদ, অলিউর রহমান,
৩নং ফুলবাড়ি ইউপি সদস্য কবির আহমদ, এইচ.এম সেলিম শিশু বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, সাংবাদিক এইচ.এম.সেলিম, ছায়াদ আহমদ, ইন্জিনিয়ার লিটন আহমদ, যুবনেতা মনিরুল হক পিনু, শাহিন আহমদ, নূরুল ইসলাম, বিজয় ছাত্র ও যুব ঐক্য পরিষদের সাবেক সভাপতি, মুশাহিদ আহমদ ইমন, সিনিয়র সহ সভাপতি আফজল আহমদ, সভাপতি এম.এ. সামাদ, সেক্রেটারি জুনেদ আহমদ রাফি, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ন সম্পাদক নাহিদ আহমদ, অর্থ সম্পাদক মাছুম আহমদ, সদস্য মাতাব আহমদ, সালমান আহমদ, মনসুর আহমদ, সাকিল আহমদ, মালেক আহমদ জুয়েল আহমদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন