শিরোনাম
আলেম উলামাসহ দ্বীনদাররা জনপ্রতিনিধি নির্বাচিত ও আমাদের ভাবনা মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে গরু, ছাগল, হাঁস-মুরগি ও নির্মাণ সামগ্রী বিতরণ

ঝলক দত্ত / ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৮ সেপ্টেম্বর, ২০২৩

ঝলক দত্ত,শ্রীমঙ্গল প্রতিনিধি:
শ্রীমঙ্গলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে গরু, গরুর ঘরের নির্মাণ সামগ্রী, ছাগল তাদের খাদ্য, হাঁস, হাঁসের ঘর ও মুরগি বিতরণ করা হয়েছে। সমতল ভূমিতে বসবাসরত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ- সামাজিক জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণী সম্পদ উন্নয়ন প্রকল্প” এবং হাওর অঞ্চলে সমন্বিত প্রাণী সম্পদ উন্নয়ন প্রকল্প” আওতায় এর সুফলভোগীদের মাঝে অনুদান হিসেবে বিতরণ করা হয়।শ্রীমঙ্গলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে গরু, ছাগল, হাঁস-মুরগি ও নির্মাণ সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০ ঘটিকায় প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল শ্রীমঙ্গল প্রাঙ্গণে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমিত হিসাব সর্ম্পকিত কমিটির সভাপতি, সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মোঃ আব্দুস ছালাম। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. কর্ণ চন্দ্র মল্লিক।
৬৯ জনের মাঝে ১টি করে ষাড়, ঘর নির্মাণের জন্য ৪টি করে আরসিসি পিলার, ৫টি ঢেউ টিন ও ১৬০টি ইট, ৩৪৫ জনের মাঝে ২০টি করে হাঁস, ৩৪৫ জনের মাঝে ২০টি করে মুরগি মোট ৬৯০ জনের মাঝে হাঁস মুরগি, হাঁস মুরগি রাখার জন্য ১টি করে ঘর, এবং হাওর অঞ্চলে সমন্বিত প্রাণী সম্পদ উন্নয়ন প্রকল্পে ১০০ জনের মাঝে ২টি করে মোট ২০০টি ছাগল বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন