শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বড়লেখায় খেলাফত মজলিসের বিক্ষোভ মিছিল-সমাবেশ দলনিরপেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচন দিতে হবে –জননেতা মাওলানা আহমদ বিলাল

এম এম আতিকুর রহমান / ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩

এম. এম আতিকুর রহমান ঃ

আজ ২২ সেপ্টেম্বর শুক্রবার বাদ আসর বড়লেখা সদর ইউপি মিলনায়তনে দলনিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনসহ ৮ দফা দাবি আদায়ের লক্ষ্যে খেলাফত মজলিস বড়লেখা উপজেলা শাখার বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়।

উপজেলা সভাপতি কাজী মাওলানা এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা লুৎফুর রহমান এবং সহ-সাধারণ সম্পাদক ফয়ছল আলম স্বপনের যৌথ পরিচালনায়
সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও রাজনগর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা আহমদ বিলাল।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আওয়ামী সরকারের অধিনে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন সম্ভব হবে না। দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধগতি সহ জান মালের নিরাপত্তা দিতে পারে না যে সরকার তাদের ক্ষমতায় থাকার অধিকার নেই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচন দলনিরপেক্ষ সরকারের অধিনে দিতে হবে। জাতীয় সংকট উত্তরণে এর কোন বিকল্প নেই।

বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মৌলভীবাজার জেলা সহ-সভাপতি হাফেজ মাওলানা জয়নাল আবেদীন, মাওলানা আব্দুল খালিক, সাধারণ সম্পাদক মাওলানা শামসুল ইসলাম তরফদার, সহ-সাধারণ সম্পাদক এম এম আতিকুর রহমান, ছাত্র মজলিস মৌলভীবাজার জেলা সভাপতি আনিসুল ইসলাম, সেক্রেটারী আব্দুল্লাহ আল নোমান।

দায়িত্বশীলদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- উপজেলা সহ-সভাপতি মাওলানা মুতাহিরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মাওলানা মনসুর আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল হাসান হাদী, মাওলানা আপ্তাব উদ্দিন, মাওলানা আতিকুর রহমান, হাফিজ হোসাইন আহমদ, মাওলানা মাহ্ফুজুর রহমান, মাওলানা মারুফ আহমদ, মাওলানা জালাল আহমদ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন