সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

১ যুগ পূর্তি উপলক্ষ্যে রুস্তমপুর কলেজে আলোচনা সভা অনুষ্ঠিত

সিলেট প্রতিনিধি / ৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩

গোয়াইনঘাট প্রতিনিধি –

সিলেটের গোয়াইনঘাট উপজেলা ১ নং রুস্তমপুর ইউনিয়নের সর্বোচ্চ বিদ্যাপীঠ রুস্তমপুর কলেজ। এই কলেজটি প্রতিষ্ঠিত হয়েছিলো ১১ নভেম্বর ২০১১ ইং তারিখে। আজ ১১ নভেম্বর ২০২৩ ইং রোজ শনিবার কলেজের ১ যুগ পূর্তি উপলক্ষ্যে আলোচনা ও আনন্দ র‍্যালী করা হয়। এই আলোচনা সভা রুস্তমপুর কলেজের গর্ভনিং বডি সভাপতি এড.জামাল উদ্দিন সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উক্ত ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন তাছাড়া উপস্থিত ছিলেন গর্ভনিং বডির সদস্য আলহাজ্ব হাজী মাসুক আহমদ, হান্নান মিয়া, মনাফ সরকার, মারুফুল হাসান মারুফ প্রাক্তন শিক্ষার্থী হিসেবে উপস্থিত বদরুল ইসলাম, ইসমাইল হোসেন শিমুল, আবু মুসা, কায়েস আহমদ ডালিম আহমদ, আমিনুর রশীদ জসীম, নাঈম, শুয়াইবুর রহমান।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রভাষক ইমরান আহমদ ও সুলতানা আক্তার।
১ যুগ পূর্তির আলোচনা সকলে এই কলেজ প্রতিষ্ঠা করতে যাদের অক্লান্ত পরিশ্রম ছিলো তাদের শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং কলেজ যাতে আরো সামনে দিকে এগিয়ে যায়। পড়ালেখা মান আরে বেগও বান হয় সেই প্রত্যাশা করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য কালে গোয়াইনঘাটের সকল কলেজের এগিয়ে থাকবে রুস্তমপুর কলেজ এই প্রত্যাশা করেন ফারুক আহমদ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন