শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের সাথে আল্লামা হুসাম উদ্দিন চৌধুরী ফুলতলীর মতবিনিময়

সিলেট প্রতিনিধি / ৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩

সিলেট নিউজ ডেস্ক :

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ এর সম্মানিত কেন্দ্রীয় সভাপতি আল্লামা হুসাম উদ্দিন চৌধুরী ফুলতলী বলেছেন, পৃথিবীতে মুসলমানরা নির্যাতিত হওয়ার কারণ হল মুসলমানরা প্রতিবাদী চেতনার। আর ফিলিস্তিনী মুসলমানদের প্রতিবাদী চেতনাকে বন্ধ করতে বর্বর ইসরাইলী বাহিনী তাদেরকে নির্বিচারে হত্যা করছেন। অথচ বিশ্ব মোড়রা তা নিশ্চুপ হয়ে দেখছে। এই গণহত্যার বিরুদ্ধে মুসলিম রাষ্ট্রগুলোকে এক হয়ে কাজ করতে হবে। তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সঠিক প্রতিনিধি নির্বাচিত করার জন্য আহবান জানান।
তিনি গত ১৩ ডিসেম্বর বুধবার রাত ৮ টায় হযরত শাহ্জালাল দারুসুন্নাহ ডি ওয়াই কামিল মাদ্রাসার হল রুমে জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জকিগঞ্জ উপজেলা সচেতন নাগরিক ফোরাম সিলেটের প্রতিষ্ঠাতা ও সভাপতি বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফিজ মাছুম আহমদ দুধরচকীর সভাপতিত্বে ও এম এ ওয়াহিদ এর পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জামাল মেম্বার, এখলাছুর রহমান, সৈয়দ হাফিজ আজিজুর রহমান হেলাল, সুবহানিঘাট হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ বায়জিদ আলম, আল ইসলাহ নেতা মাওলানা আতাউর রহমান, তালামিযে ইসলামিয়ার কেন্দ্রীয় নেতা কারী মাওলানা মারুফ আহমদ, মাওলানা আব্দুল খালিক, মোঃ আলী হুসেইন, আলহাজ্ব ফয়জুল হক, হাজী নজরুল ইসলাম, ইঞ্জিনিয়ার বাচ্ছু মিয়া, মোঃ আব্দুল আহাদ, ব্যবসায়ী জয়নাল আবেদীন, ক্বারী আব্দুল মতিন, মোঃ জয়নাল আবেদীন, মোঃ মিশরাত আহমদ, হাফিজ মাহতাব উদ্দিন, মোঃ জাকারিয়া, হাবিবুর রহমান হাবিব, মোঃ মাজেদুল ইসলাম মাইদ, মাওলানা গুলজার আহমদ, হাফিজ আব্দুল হামিদ, মোঃ সালমান আহমদ প্রমুখ।
শেষে প্রধান অতিথি আল্লামা হুসাম উদ্দিন চৌধুরী ফুলতলী মুসলিম উম্মার শান্তি, দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন