রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাতক উপজেলা নির্বাচন : আলোচনায় চেয়ারম্যান সোহেল

মো:মামুন মুনশী / ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩১ জানুয়ারি, ২০২৪

দোয়ারাবাজার( উপজেলা) প্রতিনিধি ঃ

আসন্ন ছাতক উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব‍্য চেয়ারম্যান পদপ্রার্থীদের মধ‍্যে হঠাৎ নতুন আলোচনার জন্ম দিয়েছেন ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সদ‍্য কারামুক্ত এডভোকেট সুফি আলম সোহেল।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আগামী উপজেলা নির্বাচনে ইসলামপুর ইউপি চেয়ারম্যান সুফি আলম সোহেল প্রার্থী হতে পারেন। চেয়ারম্যান সোহেল কারাগার থেকে মুক্তি পেয়ে ছাতক আসার পর হাজারো জনতা তাকে বরণ করে নেওয়ার পরই আলোচনা ও গুঞ্জন উঠে গোটা ছাতক জুড়ে।

এদিকে, চেয়ারম্যান সোহেল উপজেলা নির্বাচনে প্রার্থী হলে বর্তমান প্রার্থীদের পাল্টে যেতে পারে পুরনো হিসাব নিকাশ।

বিষয়টি সম্পর্কে জানতে সুফি আলম সোহেলকে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার বক্তব্য পাওয়া যায় নি। তবে চেয়ারম্যান সোহেলের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, সোহেল চেয়ারম্যানের নিজস্ব যে ভোট ব‍্যংক আছে তা অন্য কোন প্রার্থীদের নেই। এবং গোটা উপজেলা জুড়ে তরুণ প্রজন্মের মাঝে ব‍্যপক জনপ্রিয় এডভোকেট সোহেলের বিজয়ের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না।

জানা যায়, সোহেল চেয়ারম্যান প্রার্থী হলে ইসলামপুর ইউনিয়নের জনগণ দলমতের উর্ধ্বে উঠে ভোট দিবেন। এছাড়াও উপজেলা ব‍্যপী তার আত্মীয় কেন্দ্রিক ভোট বিশাল ভোট ব‍্যংক রয়েছে। এছাড়াও তেরটি ইউনিয়ন ও পৌরসভায় রয়েছে তার সূধী শুভাকাঙ্খী বন্ধু মহল।

এদিকে সোহেল চেয়ারম্যানের প্রার্থী হওয়ার খবরে নড়েচড়ে বসেছেন অন‍্যান‍্য প্রার্থীরা।

নাম প্রকাশে অনিচ্ছুক সোহেল চেয়ারম্যানের ঘনিষ্ঠ একজন ব‍্যবসায়ী জানান, সুফি আলম সোহেল ছাতকের একজন জনপ্রিয় নেতা। তার নাম ব‍্যবহার করে কাউকে নির্বাচন করতে দেওয়া ঠিক হবেনা। বরং সোহেল চেয়ারম্যান নিজেই প্রার্থী হওয়ার খবর শোনা যাচ্ছে এবং জনগণ তাকেই ভোট দিবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন