শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয়
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আদর্শ ছাত্র ও যুব সমাজ এর ইফতার মাহফিল ও সাহরি সামগ্রী বিতরণ ২০২৪ সম্পুর্ন

সিলেট নিউজ ডেস্ক / ২০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪

চট্টগ্রাম প্রতিনিধি:

আদর্শ ছাত্র ও যুব সমাজ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক নিবন্ধিত, একটি সামাজিক সহযোগী
স্বেচ্ছাসেবী সংগঠন, ২০২০ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে অসহায় সুবিধা বঞ্চিত মানুষের সেবা, সচেতনতামূলক কর্মসূচী , স্বেচ্ছায় রক্তদাতা তৈরী সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন গুলোর সাথে কার্যক্রম পরিচালনা করে আসছে।

আদর্শ ছাত্র ও যুব সমাজ ২০২৪ইং এই রমজানে ২০ টির ও অধিক ইফতার ও সাহরী সামগ্রী বিতরণ প্রজেক্ট সম্পন্ন করেছে।

উক্ত সহায়তা প্রজেক্ট গুলো বিতরণ শুরু করেন সংগঠনের পরিচালক সরোয়ার, সহ-পরিচালক সাইমন, সভাপতি এম হাসনাত, সাধারণ সম্পাদক আব্দুল হালিম, সাংগঠনিক সম্পাদক, জাবেদ, অর্থ সম্পাদক, তৌকির, প্রচার ও দপ্তর সম্পাদক নয়ন, প্রমুখ।

গত ১২ মার্চ ২০২৪ইং প্রথম রোজা থেকে চট্টগ্রাম সীতাকুণ্ড মিরসরাই উপজেলা বিভিন্ন স্থানে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করে আসতেছে। আজ ৩.০৪.২৪ইং মিরসরাইয়ে ডাকঘর বুড়া হুজুর মাদরাসায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আদর্শ ছাত্র ও যুব সমাজ এর এমন ব্যতিক্রমী মানবিক কার্যক্রম দেখে সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হচ্ছে আদর্শের সদস্যবৃন্দ,
আদর্শ ছাত্র ও যুব সমাজ এর পরিচালক সরোয়ার উদ্দিন আনসারী, বলেন
আমাদের এই মানবিক কার্যক্রম পরিচালনা অব্যহত রাখতে, রমজান এবং ঈদের আনন্দ সবার সাথে ভাগাভাগি করে নিতে, রমজান মাসে অসহায় সুবিধাবঞ্চিত মানুষ এতিমদের জন্য সহযোগিতা করুন আপনার যাকাতের অংশ থেকে, ইনশাআল্লাহ আমরা আদর্শ পরিবার ঈদ সামগ্রীর ব্যবস্থা করে দিবো তাদের জন্য, সহযোগিতা করতে আমাদের অফিসিয়াল নাম্বারে যোগাযোগ করুন, ০১৮৫২৫৪১০০০ ও বিস্তারিত জানতে কল করুন ০১৮৮১৪০২০২৮ এই নম্বরে, আদর্শ ছাত্র ও যুব সমাজ এর নেতৃবৃন্দ, শুভাকাঙ্ক্ষী সকল স্বেচ্ছাসেবক এবং সকল সদস্যদের আন্তরিকতা ও ভালোবাসায় আমাদের এই সফলতা। সবাই আমাদের জন্য দোয়া/আশীর্বাদ করবেন, আর সেই সব অসহায় মানুষদের মুখের হাসিই আমাদের জন্য দোয়া। ইনশাআল্লাহ আমরা ৬৪ জেলায় আমাদের মানবিক কার্যক্রম চলমান রাখব। বরাবরের মতো আপনাদের দোয়া, ভালোবাসা ও সহযোগিতা কামনা করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন