শিরোনাম
মাধবপুরে রাস্তা বন্ধ করা অবরুদ্ধ এক পরিবার রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে!
বুধবার, ০৮ মে ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

করাঙ্গী নদী থেকে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুলের লাশ উদ্ধার

SATYAJIT DAS / ৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪

বিশেষ প্রতিনিধি:

হবিগঞ্জ সদর উপজেলার পইলের হাওরের করাঙ্গী নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে হবিগঞ্জ সদর থানা পুলিশ।

শনিবার (০২ মার্চ) দুপুর ২ টার দিকে পইলের হাওরের মোড়া বন্ধের গাতাবের নামক স্থানের করাঙ্গী নদীতে থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। পুলিশের দাবি নিহত যুবকের বয়স ৩০-৩৫ হবে।

এ বিষয়ে হবিগঞ্জ সদর থানার এসআই মমিনুল ইসলাম জানান নদীর তীরে ওই যুবকের লাশ পড়ে আছে দেখে লোকজন খবর দিলে,আমরা গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।

বাহুবল উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ ছগির তালুকদার শনিবার (০২ মার্চ) রাতে ফেসবুকে পোস্ট দিয়ে পরিচয় নিশ্চিত করে জানিয়েছেন,অজ্ঞাত যুবকের লাশ বাহুবল উপজেলার ০৩ নং সাতকাপন ইউনিয়নের ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের। বাহুবল উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে ছগির তালুকদার পুলিশ প্রশাসনের প্রতি অনুরোধ জানিয়ে বলেছেন,এই হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটিত করে আসল আসামীকে যেনো প্রচলিত আইনানুযায়ী দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হয়।

সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন