শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয়
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আল-খলিল কুরআন শিক্ষা বোর্ড প্রশিক্ষণের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাহমিদের প্রথম স্থান লাভ

সিলেট নিউজ ডেস্ক / ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি :

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার পৌর এলাকার দরগাবাজার ভোলাডহর জামে মসজিদ সেন্টারে আল-খলিল কুরআন শিক্ষা বোর্ডের মাসব্যাপী কুরআন শিক্ষা প্রশিক্ষণের সমাপনী পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও ইফতার মাহফিল আজ বিকেলে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সেন্টারের সর্বোচ্চ জামাতে রাবেতে প্রথম পুরস্কার গ্রহণ করে সাপ্তাহিক বড়লেখা পত্রিকার সম্পাদক এম. এম আতিকুর রহমানের প্রথম পুত্র আরকে লাইসিয়াম স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র তাহমিদ আল মাহদী, দ্বিতীয় হয়েছে মাসুমা আক্তার এবং তৃতীয় স্থান লাভ করে তাওহীদ আল মাহী।বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের বড়লেখা উপজেলার পৌর এলাকার দরগাবাজার ভোলাডহর জামে মসজিদ সেন্টারে আল-খলিল কুরআন শিক্ষা বোর্ডের মাসব্যাপী কুরআন শিক্ষা প্রশিক্ষণের সমাপনী পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও ইফতার মাহফিল আজ বিকেলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সেন্টারের সর্বোচ্চ জামাতে রাবেতে প্রথম পুরস্কার গ্রহণ করে সাপ্তাহিক বড়লেখা পত্রিকার সম্পাদক এম. এম আতিকুর রহমানের প্রথম পুত্র আরকে লাইসিয়াম স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র তাহমিদ আল মাহদী, দ্বিতীয় হয়েছে মাসুমা আক্তার এবং তৃতীয় স্থান লাভ করে তাওহীদ আল মাহী। আন-নাজাত ইসলামী সমাজ কল্যাণ পরিষদের ব্যবস্থাপনায় মসজিদ কমিটির সেক্রেটারি ব্যাংকার আব্দুর রউফ এর পরিচালনায় ও মসজিদ কমিটির সভাপতি আহমদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন দরগাবাজার শাহী ঈদগাহ কমিটির সাবেক সভাপতি প্রবীণ মুরব্বি আব্দুর রহিম, সাপ্তাহিক বড়লেখার প্রতিষ্ঠাতা সম্পাদক এম. এম আতিকুর রহমান, মাওলানা আব্দুল গফুর, মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ উল্লাহ, পরিষদের সেক্রেটারি শিক্ষক এম.এ হাসান প্রমুখ। ভোলাডহর জামে মসজিদে আন নাজাত ইসলামী সমাজ কল্যাণ পরিষদের আয়োজনে মাসব্যাপী কোরআন প্রশিক্ষণের পুরষ্কার বিতরন ও ইফতার মাহফিলে এলাকার তরুণ যুবাদের সুন্দর ব্যবস্থাপনা এবং মুরব্বিদের উপস্থিতি ছিল লক্ষনীয়। মাহফিলে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা পেশ করে মোনাজাত করেন হাইটেক ইসলামি একাডেমির প্রিন্সিপাল হাফেজ মাওলানা আব্দুল্লাহ আল মামুন।p
আন-নাজাত ইসলামী সমাজ কল্যাণ পরিষদের ব্যবস্থাপনায় মসজিদ কমিটির সেক্রেটারি ব্যাংকার আব্দুর রউফ এর পরিচালনায় ও মসজিদ কমিটির সভাপতি আহমদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন দরগাবাজার শাহী ঈদগাহ কমিটির সাবেক সভাপতি প্রবীণ মুরব্বি আব্দুর রহিম, সাপ্তাহিক বড়লেখার প্রতিষ্ঠাতা সম্পাদক এম. এম আতিকুর রহমান, মাওলানা আব্দুল গফুর, মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ উল্লাহ, পরিষদের সেক্রেটারি শিক্ষক এম.এ হাসান প্রমুখ।বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি : মৌলভীবাজারের বড়লেখা উপজেলার পৌর এলাকার দরগাবাজার ভোলাডহর জামে মসজিদ সেন্টারে আল-খলিল কুরআন শিক্ষা বোর্ডের মাসব্যাপী কুরআন শিক্ষা প্রশিক্ষণের সমাপনী পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও ইফতার মাহফিল আজ বিকেলে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সেন্টারের সর্বোচ্চ জামাতে রাবেতে প্রথম পুরস্কার গ্রহণ করে সাপ্তাহিক বড়লেখা পত্রিকার সম্পাদক এম. এম আতিকুর রহমানের প্রথম পুত্র আরকে লাইসিয়াম স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র তাহমিদ আল মাহদী, দ্বিতীয় হয়েছে মাসুমা আক্তার এবং তৃতীয় স্থান লাভ করে তাওহীদ আল মাহী। আন-নাজাত ইসলামী সমাজ কল্যাণ পরিষদের ব্যবস্থাপনায় মসজিদ কমিটির সেক্রেটারি ব্যাংকার আব্দুর রউফ এর পরিচালনায় ও মসজিদ কমিটির সভাপতি আহমদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন দরগাবাজার শাহী ঈদগাহ কমিটির সাবেক সভাপতি প্রবীণ মুরব্বি আব্দুর রহিম, সাপ্তাহিক বড়লেখার প্রতিষ্ঠাতা সম্পাদক এম. এম আতিকুর রহমান, মাওলানা আব্দুল গফুর, মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ উল্লাহ, পরিষদের সেক্রেটারি শিক্ষক এম.এ হাসান প্রমুখ। ভোলাডহর জামে মসজিদে আন নাজাত ইসলামী সমাজ কল্যাণ পরিষদের আয়োজনে মাসব্যাপী কোরআন প্রশিক্ষণের পুরষ্কার বিতরন ও ইফতার মাহফিলে এলাকার তরুণ যুবাদের সুন্দর ব্যবস্থাপনা এবং মুরব্বিদের উপস্থিতি ছিল লক্ষনীয়। মাহফিলে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা পেশ করে মোনাজাত করেন হাইটেক ইসলামি একাডেমির প্রিন্সিপাল হাফেজ মাওলানা আব্দুল্লাহ আল মামুন।

ভোলাডহর জামে মসজিদে আন নাজাত ইসলামী সমাজ কল্যাণ পরিষদের আয়োজনে মাসব্যাপী কোরআন প্রশিক্ষণের পুরষ্কার বিতরন ও ইফতার মাহফিলে এলাকার তরুণ যুবাদের সুন্দর ব্যবস্থাপনা এবং মুরব্বিদের উপস্থিতি ছিল লক্ষনীয়। মাহফিলে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা পেশ করে মোনাজাত করেন হাইটেক ইসলামি একাডেমির প্রিন্সিপাল হাফেজ মাওলানা আব্দুল্লাহ আল মামুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন