শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মানব সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর আহ্বায়ক কমিটি ঘোষণা ও পরিচিতি এবং মুক্ত প্রাণ পাবলিক লাইব্রেরী উদ্বোধন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল

সিলেট নিউজ ডেস্ক / ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

এইচ আর রুবেল :

হবিগঞ্জ জেলা শিল্পনগরী শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুর হবিগঞ্জ প্রাণ ইন্ডাস্ট্রিয়াল পার্ক সংলগ্ন মানব সমাজ কল্যাণ ফাউন্ডেশন এর আহ্বায়ক কমিটি ঘোষণা ও পরিচিতি মুক্ত প্রাণ পাবলিক লাইব্রেরী’র উদ্বোধন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিলের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে সুচনা হয়।

অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন : জনাব ইঞ্জিনিয়ার মো : আব্দুল আজিজ, সদস্য জেলা পরিষদ, হবিগঞ্জ। বিশেষ অতিথি : জনাব আলহাজ্ব হাফেজ তোফায়েল আহমেদ মনির, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক। বিশেষ অতিথি : জনাব শেখ কালাম মিয়া, সদস্য ৮ নং ওয়ার্ড ব্রাহ্মণডোরা ইউ/পি। শুভ উদ্বোধনী অনুষ্ঠানে মানব সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সদস্য সচিব এইচ আর রুবেল এর পরিচলনায় কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্টান শুরু হয়।

শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন অত্র প্রতিষ্টানের প্রতিষ্ঠাতা হোসাইন মোহাম্মদ বদরুল আলম। আরো বক্তব্য রাখেন অত্র প্রতিষ্টানের প্রতিষ্ঠাতা যুগ্ন আহ্বায়ক এস এম সাইফুল ইসলাম রানা। বক্তব্য রাখেন প্রতিষ্টানের সম্মানিত প্রতিষ্ঠাতা সদস্য হবিগঞ্জ জেলা জজ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী জনাব মোঃ কামাল খাঁন।

এছাড়া আরো বক্তরা তাদের বক্তব্যে মানব সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সফলতা এবং সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন। উপস্থিত ছিলেন অত্র এলাকার বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ। ইফতার ও দোয়া মাহফিলের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন