শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয়
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

হাদা পান্ডব ইসলাম বাজার হাঃ দাঃ মাদ্রাসা শাখার দারুল ক্বিরাতের বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন

সিলেট নিউজ ডেস্ক / ২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

সিলেট নিউজ ডেস্ক :

উপমহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা ফুলতলী ছাহেব ক্বিবলা রহঃ এর সুপ্রতিষ্ঠিত কুরআন প্রশিক্ষণ কেন্দ্র!
দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্ট কর্তৃক অনুমোদিত,
শাখা কেন্দ্রঃ হাদা পান্ডব ইসলাম বাজার হাফিজিয়া দাখিল মাদ্রাসা, ইসলামপুর, ছাতক, সুনামগঞ্জ শাখা কর্তৃক আয়োজিত, দীর্ঘ একমাস বিশুদ্ধ কুরআন প্রশিক্ষণের পর,
শনিবার ২৬ রামাদ্বান ১৪৪৫ হিজরী দুপুর ২ ঘটিকায় ইসলাম বাজার জামে মসজিদ প্রাঙ্গনে শিক্ষক ও ছাত্র ছাত্রীদের মধ্যে পুরুষ্কার বিতরণী ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানটি শাখা সভাপতি জনাব সাজিদুর রহমান বুলু সাহেবের সভাপতিত্বে ও অত্র শাখার নাজিম জনাব ক্বারী মাওঃ সেলিম উদ্দিন ও সহ নাজিম জনাব হাঃ ক্বারী জুনাইদ আহমদ সাহেবের যৌত পরিচালনায় অনুষ্ঠানে শুরুতে পবিত্র কালামে পাক থেকে তিলাওয়াত নিয়ে আসেন অত্র কেন্দ্রের খামিছ জামাতের ছাত্র মোঃ আঃ ওয়াহিদ। নাতে রাসুল (সা.) পেশ করেন খামিছ জামাতের ছাত্র মো: মিনহাজ হোসেন।

স্বাগত বক্তব্য রাখেন অত্র কেন্দ্রের নাজিম ক্বারী মাওঃ সেলিম উদ্দিন সাহেব, ও সহক্বারীঃ আল-আমিন সাহেব, বক্তব্য রাখেন নরসিংপুর আদর্শ দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাষ্টার আমির উদ্দিন সাহেব, ইসলামপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আলী হোসেন সাহেব,
অত্র কেন্দ্রের সহ সভাপতি জনাব আঃ সোবহান সাহেব, হাদা চাঁনপুর সঃ প্রাঃ বিদ্যালয়ের সভাপতি ডা. ইউনুস আলী সাহেব, তরুন সমাজকর্মী জনাব জামরুল ইসলাম রেজা প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উক্ত শাখার সাবেক সভাপতি বিশিষ্ট মুরব্বি জনাব চেরাগ আলী সাহেব, বিশিষ্ট মুরব্বি জনাব আনছার আলী সাহেব, অত্র সেন্টারের প্রধান ক্বারী আলহাজ্ব ক্বারী মাওঃ আঃ করিম সাহেব, সহ ক্বারী হাঃ মাজিদুল ইসলাম, ক্বারী জুবায়ের আহমদ এবং ক্বারীয়াবৃন্দ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ফকিরটিলা সিএনজি স্টেশনের সাবেক সভাপতি মোঃ তেরা মিয়া সাহেব ইসলাম বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শাহজাহান আলী সাহেব, মোঃ আমিন উদ্দিন সাহেব, মোঃ আঃ জলিল সাহেব, মোঃ জাহির আলী আলী সাহেব, মোঃ রজব আলী সাহেব প্রমুখ।

পরিশেষে: অত্র শাখার প্রধানক্বারী আলহাজ্ব ক্বারী মাওঃ আঃ করিম সাহেবের বক্তব্য এবং দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন