শিরোনাম
জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ দোয়ারাবাজারে জামায়াতের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

শ্রীমঙ্গলে কলেজ পড়ুয়া ছাত্রদের নিঃস্বার্থ প্রচেষ্টা সংগঠনের ঈদ উপহার বিতরণ

Jhalak Dutta / ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

শ্রীমঙ্গল প্রতিনিধি:
ঈদের হাসি ফুটাতে শ্রীমঙ্গলে ১০ টাকার বিনিময়ে কলেজ পড়ুয়া ছাত্ররা গরীব-দুঃস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করে।

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকাল ৪ ঘটিকায় নিঃস্বার্থ প্রচেষ্টা সংগঠন উদ্যোগে শহরের কলেজ রোড ও রেল গেইট এলাকায় ২ শতাধিক গরীব,দুঃস্থদের মুখে ঈদের হাসি ফুটাতে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করে।

কলেজ পড়ুয়া ছাত্রদের মানব সেবার মহতী উদ্যোগে গড়ে ওঠা এ সংগঠন গত চার বছর যাবৎ এবং করোনা কালীন সময়ে গরীব,অসহায়, দু:স্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে এবং ২০২২ সালে সিলেট,সুনামগঞ্জে বন্যায় সময় শুকনো খাবার বিতরণ করে। এছাড়াও শীতকালে শীতার্তদের মধ্য শীতের কাপড় বিতরণ করে।

ঈদ উপহার সামগ্রী হিসেবে একটি ব্যাগে দুধ, চিনি, , নুডুলস,ময়দা,লাচ্ছা সেমাই বিতরণ করা হয়। সংগঠনটির সভাপতি তাসনিম রশিদ মাহাদী ও সাধারণ সম্পাদক ইশতেরাহা তালুকদার রাহাত শ্রীমঙ্গল সরকারি কলেজর এইচ এস সি পরীক্ষার্থী।

তারা জানায় আমরা প্রথমে ১৩ বন্ধু মিলে এই সংগঠনটি গড়ে তুলি,বর্তমানে এই সংগঠনটি সদস্য সংখ্যা ৫৬ জন। এটি একটি মানব সেবা মুলক সংগঠন। আমরা সমাজের অবহেলিত মানুষের কল্যাণে কাজ করতে চাই।

সংগঠনটির সাধারণ সম্পাদক ইশতেরাহা তালুকদার রাহাত জানান,গরীবদের মাঝে ঈদ উপহার বিতরণ ছাড়াও বাল্য বিবাহ,ইভটিজিং,মাদকমুক্ত সমাজ গঠন সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন।

সিলেট নিউজ২৪/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন