শিরোনাম
জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ দোয়ারাবাজারে জামায়াতের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন?
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

জামরুল ইসলাম রেজা / ২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪

ছাতক প্রতিনিধিঃ

ছাতকে ১নং ইসলামপুর ইউনিয়নের সেবা ব্লাড ফাউন্ডেশন নামক সেচ্ছাসেবী সংঘটনের উদ্যোগে ইউনিয়নের বিভিন্ন গ্রামের গরীব ও অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

মঙ্গলবার ০৯ এপ্রিল রাতের আধারে উক্ত সংঘটনের সেচ্ছাসেবকরা ঈদ–উল–ফিতর উপলক্ষে অসহায় ও হতদরিদ্রদের সাথে ঈদ আনন্দ উদযাপন করতে ইসলামপুর ইউনিয়ন এর বিভিন্ন গ্রামে প্রায় ৩২ টি পরিবারে ঈদ সামগ্রী ও ২ টি পরিবারে নগদ অর্থ বিতরণ করেন।

বিতরণকৃত ঈদ সামগ্রী প্রত্যেক প্যাকেটের মধ্যে ছিল ২ কেজি ময়দা, ১কেজি গুড়, ১লিটার তেল, ৫০০গ্রাম চিনি, ২প্যাকেট লাচ্ছি, ১প্যাকেট দুধ ইত্যাদি।

এসময় উপস্থিত ছিলেন সংঘটনের সভাপতি শাহিন আলম, সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক আক্তার মাহমুদ, সহ-সাধারণ সম্পাদক সালমান আমিন, দপ্তর সম্পাদক রায়হান রাজু, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক শিবলু মিয়া, সদস্য সোহাগ মিয়া, শাবলিক মিয়া, নাবিল আহমদ ও প্রত্যেক গ্রামের লোকাল ভ্যালেন্টিয়ার

পরে এক বিবৃতিতে সংঘটনের সাধারণ সম্পাদক আক্তার মাহমুদ সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন.. মহান আল্লাহপাক সহায় থাকলে সব ভালো কাজ সফল ভাবে করা সম্ভব। সেবা ব্লাড ফাউন্ডেশন শুধু ব্লাড নায় সামাজিক সকল কাজে সব সময় মানুষের পাশে থাকবে ইনাশাআল্লহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

বিভাগের খবর দেখুন