রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত

এম এম আতিকুর রহমান / ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৬ মে, ২০২৪

মৌলভীবাজার প্রতিনিধি ঃ

খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা শাখার জরুরী মজলিসে শুরার অধিবেশন আজ (০৪/০৫/২৪) বিকেলে মজলিস মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
গত ২৯ মার্চ সংগঠনের ২৩/২৪ সেশনের নির্বাচিত জেলা সভাপতি মাওলানা শায়েখ সৈয়দ মুজাদ্দিদ আলী রহ এঁর ইন্তেকালে সভাপতির পদ শুন্য হয়। শুরার অধিবেশনে সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সেশনের অবশিষ্ট সময়ের জন্য মৌলভীবাজার জেলা সভাপতি নির্বাচিত হয়েছেন মুহাদ্দিস ক্বারি মাওলানা ফখরুল ইসলাম।

মৌলভীবাজার জেলা সিনিয়র সহ সভাপতি মাওলানা লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা শামসুল ইসলাম তরফদারের পরিচালনায় এতে প্রধান অতিথি ও নির্বাচন কমিশনারের প্রধান হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মোহাম্মদ মুনতাসীর আলী। সহকারী কমিশনার ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক মাওলানা আবদুস সবুর, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট জোনের সহকারী পরিচালক অধ্যক্ষ আব্দুল হান্নান। নবনির্বাচিত সভাপতিকে সংবিধানের শপথ বাক্য পাঠ করান প্রধান অতিথি যুগ্ম মহাসচিব মোহাম্মদ মুনতাসীর আলী।

সমাপনী অধিবেশনে নবনির্বাচিত সভাপতি ক্বারি মাওলানা ফখরুল ইসলামের সভাপতিত্বে কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছাড়াও বক্তব্য রাখেন জেলা সহ সভাপতি মাওলানা লুৎফুর রহমান, হাফিজ মাওলানা জয়নাল আবেদীন সহ স্থানীয় নেতৃবৃন্দ।
শেষে সাবেক জেলা সভাপতি শায়েখ মাওলানা সৈয়দ মুজাদ্দিদ আলী রহ সহ মরহুমদের বিদেহী আত্মার মাগফিরাত এবং দেশ জাতি ও মুসলিম জাহানের কল্যাণ কামনা করে দুআ ও মুনাজাত পরিচালনা করেন সংগঠনের নবনির্বাচিত জেলা সভাপতি জামেয়া দ্বিনীয়া মৌলভীবাজারের মুহাদ্দিস ক্বারি মাওলানা ফখরুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন